দুই নেত্রীর কাছে জনগণ জিম্মি: এরশাদ

0
38
Print Friendly, PDF & Email

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ বলেছেন, দুই নেত্রীর অনমনীয় মনোভাবের কাছে দেশের মানুষ জিম্মি হয়ে পড়েছে।

শনিবার বিকাল চারটায় ঝিনাইদহের ওয়াজির আলী হাই স্কুল মাঠে জেলা জাতীয় পার্টি আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সমালোচনা করে এরশাদ বলেন, ‘বাংলাদেশের এমন কোন স্থান নেই যেখানে আওয়ামী লীগ দুর্নীতি করে নাই। আওয়ামী লীগ আকণ্ঠ দুর্নীতিতে নিমজ্জিত। দলীয় লোককে চাকরি দেয়া, শেয়ার কেলেঙ্কারি, হলমার্ক কেলেঙ্কারি ও রেল কেলেঙ্কারিসহ সব সেক্টরে তারা দুর্নীতি করেছে। তারা আবার ক্ষমতায় আসলে দেশ দুর্নীতিতে ভরে যাবে।’

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, আওয়ামী লীগই আন্দোলন করে তত্ত্ব¡াবধায়ক সরকার প্রতিষ্ঠা করেছিল। অথচ তারা ক্ষমতায় এসে সেই পদ্ধতি বাতিল করছে। এটা আওয়ামী লীগের দ্বিমুখী নীতি।

এরশাদ বলেন, ‘জাতীয় পার্টির আমলে জেলা উপজেলা করার কারণেই দেশের এ উন্নতি হয়েছে। জেলা উপজেলায় অফিস আদালত করার কারণে সারা দেশে রাস্তাঘাট, ব্রিজ ও কালভার্ট নির্মাণ হয়েছে। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশের উন্নয়নের জোয়ার বয়ে যাবে।’

পরে তিনি ঝিনাইদহ সদর আসনে ড. এম হারুন অর রশিদকে জাতীয় পার্টির প্রার্থী হিসাবে ঘোষণা করেন।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন, পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, আহসান হাবিব লিংকন, সুনিল শুভ রায় এবং মনিকা আলম প্রমুখ।

শেয়ার করুন