আদুরি নির্যাতন: গৃহকর্ত্রী ৩ দিনের রিমান্ডে

0
43
Print Friendly, PDF & Email

শিশু গৃহকর্মী আদুরি নির্যাতনের অভিযোগে নওরীন জাহান নদীকে তিন দিনের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ। নদীকে পল্লবী থানা পুলিশ জিজ্ঞাসাবাদ করবে। তবে ঊর্ধতন কর্তৃপক্ষ চাইলে তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানান কামাল।

শুক্রবার সকালে অভিযুক্তকে ঢাকা মহানগর হাকিমের আদালতে হাজির করে তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড চায় পল্লবী থানা পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের পল্লবী জোনের সহকারী কমিশনার মো. কামাল হোসেন জানিয়েছেন রিমান্ডের শুনানি শেষে আদালতের বিচারক মো. নুরু মিয়া অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেন।

গত ২৩ সেপ্টেম্বর ক্যান্টনমেন্ট থানা এলাকার একটি ময়লার স্তূপে আদুরিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এরপর তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ২৬ সেপ্টেম্বর আদুরিকে নির্যাতন করার অভিযোগে পল্লবী ১২ নম্বর সেকশনের সাগুফতা বাড়ি কল্যাণ সমিতি আবাসিক এলাকার সুলতানা প্যালেস নামে (২য় তলা) ২৯/১ নম্বর বাড়ির গৃহকর্ত্রী নওরীন জাহান নদীকে প্রেপ্তার করে পল্লবী থানা পুলিশ। গৃহকর্তা সাইফুল ইসলাম মাসুদ পলাতক রয়েছেন।

আদুরি (১১) এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে। তার সঙ্গে রয়েছেন মা শাফিনা বেগম (৬০)।

শেয়ার করুন