জনগণই স্বরাষ্ট্রমন্ত্রীর মুখ বন্ধ করবে

0
74
Print Friendly, PDF & Email

স্বরাষ্ট্রমন্ত্রী  ড. মহীউদ্দীন খান আলমগীর মুখ বন্ধ না করলে জনগণই  তার মুখ বন্ধ করে দেবে বলে মন্তব্য করেছেন বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক।

রাষ্ট্রের সব শক্তি দিয়ে বিরোধী দলের আন্দোলন মোকাবেলা করা হবে স্বরাষ্ট্রমন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে জয়নুল আবদিন ফারুক  বলেন, আপনি দয়া করে মুখ বন্ধ করুন। নইলে জনগণই আপনাদের মুখ বন্ধ করে দেবে।

শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক  আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ফারুক বলেন, প্রধানমন্ত্রী সংবিধান পরিবর্তন করে যে সংকট সৃষ্টি করেছেন, তা সমাধানের দায়িত্ব  তারই। যেহেতু ২৪ অক্টোবর পর্যন্ত সংসদ বহাল আছে তাই এর মধ্যেই বিল এনে তত্ত্বাবধায়ক সরকার সংযোজন করুন। তা না হলে আমরা আবারও হরতাল দিতে বাধ্য হবো।

অন্যদিকে বিরোধী দলের দাবি পূরণ হলে দেশে আর কোনো হরতাল, জ্বালাও-পোড়াও করা হবে না বলেও জানান তিনি।

আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম সরকারি আমলাদের যে হুমকি দিয়েছেন তার কঠোর সমালোচনা করে ফারুক বলেন, আমলারা প্রজাতন্ত্রের কর্মচারী, আওয়ামী লীগের নয়।

তাই ভবিষ্যতে আমলাদের হুমকির উর্ধ্বে থেকে দায়িত্ব পালনের আহ্বান জানান বিরোধী দলের চিফ হুইপ।  

সংগঠনের সভাতি হুমায়ুন কবির ব্যাপারীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আব্দুস সালাম, যুবদলের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।

শেয়ার করুন