ভুয়া সুন্দরী!

0
43
Print Friendly, PDF & Email

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতা নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক। আর প্রতিযোগিতায় রহস্য সৃষ্টি হয়েছে উজবেকিস্তান থেকে আসা সুন্দরী রাকিমা গানিয়েভাকে নিয়ে। বিশ্বসুন্দরী প্রতিযোগিতার প্রোফাইলে তার পরিচয় দেয়া হয়েছে তিনি মিস উজবেকিস্তান-২০১৩।

বিষয়টি পত্রিকায় ছাপা হবার পর নড়েচড়ে বসে উজবেকিস্তান সরকার। অবশেষে তারা এক বিবৃতিতে বলেছে, রাকিমা গানিয়েভা মিস উজবেকিস্তানের নন, তিনি আসলে একজন প্রতারক! সরকারের পক্ষ থেকে আরো বলা হয়েছে, মুসলিমপ্রধান দেশ উজবেকিস্তানে সুন্দরী প্রতিযোগিতা জাতীয় কিছু অনুষ্ঠিত হয় না। তিনি দেশের সেরা সুন্দরী কিনা সেটা বলা কঠিন। তবে এটা বলা যায় যে, তিনি দেশসেরা মিথ্যুক হবার যোগ্যতা তিনি রাখেন।

অপরদিকে, উজবেকিস্তানের শীর্ষ মডেলিং কোম্পানি প্রো মডেলস বলেছে, মেয়েটি মিথ্যার উপর ভর করে কেরিয়ার গড়ার স্বপ্ন দেখছে। রাকিমা চেয়ে ঢের বেশি ভুরি ভুরি সুন্দরী উজবেকিস্তানে রয়েছে। সুতরাং মিস উজবেকিস্তান নির্বাচিত করতে চাইলে আমরা তার চেয়ে হাজারগুণ বেশি সুন্দরী কাউকে নির্বাচন করে পাঠাতাম।

এদিকে, ভুয়া সুন্দরীকে নিয়ে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার আয়োজকরা চরম বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েছেন। তারা এক বিবৃতি দিয়ে তাদের অবস্থান পরিষ্কার করেছেন।

শেয়ার করুন