নিজের ফাঁদে পা দিয়েছে বিএনপি

0
57
Print Friendly, PDF & Email

নিজের ফাঁদে বিএনপি পা দিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও দপ্তরবিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত ‘প্রধানমন্ত্রীর জাতিসংঘ সফর, আগামী সংসদ নির্বাচন-দেশবাসীর ভাবনা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

সুরঞ্জিত বলেন, বিএনপি বলেছে অন্তর্বতীকালীন সরকারের ফর্মুলা দেবে। জাতি আশার আলো দেখেছে। কিন্তু তারা সেই ফর্মুলা না দেওয়ায় জাতি আশাহত হয়েছে। কিছু উগ্রপন্থি ও সংবিধান বিরোধীদের কারণে বিএনপি অন্তর্র্বতীকালীন সরকারের ফর্মুলা দিতে পারেনি। তারা (বিএনপি) নিজের ফাঁদে পা দিয়েছে।

তিনি বলেন, নির্বাচনকালীন মন্ত্রীদের আচরণবিধি আর বর্তমান মন্ত্রীদের আচরণ এক হবে না। তাই, ওই সময় মন্ত্রীদের আচরণ কেমন হবে এ নিয়ে নির্বাচন কমিশনকে এখনই ভাবতে হবে।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, আপনাদের যেহেতু সংবিধান পরিবর্তনের খায়েশ। নির্বাচনে জয়ী হয়ে নিজেদের মত সংবিধান পরিবর্তন করুন। পরবর্তী নির্বাচন আপনাদের পরিকল্পনা অনুযায়ীই করুন।

সংগঠনের সহ-সভাপতি নাজির মিয়ার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, হুমায়ূন কবির প্রমুখ।

শেয়ার করুন