চেন্নাইয়ের জয়

0
51
Print Friendly, PDF & Email

চ্যাম্পিয়ান্স লিগ টি-টোয়েন্টির তৃতীয় ম্যাচে দাপুটের সাথে জয়  পেয়েছে চেন্নাই সুপার কিং। রোববার টাইটানসের বিপক্ষে চার উইকেটে জয় পায় মাহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই। ব্যাট হতে দু’দলই দেখিয়েছে দারুণ নৈপুন্য।
টস জিতে টাইটানসকে ব্যাট করার আমন্ত্রন জানায় অধিনায়ক ধোনি। ব্যাট হতে ভালোই শুরু করেছিলো টাইটানস। ওপেনার হেনরি ডেবিটস ৪৩ বলে ৫২ রান ও জাক্কেস  দোলফ ১৭ বলে ২১ রান করেন। দলের পক্ষে সর্বাধিক রান আসে এবি ডি ভিলিয়ার্সের ব্যাট থেকে। ভিলিয়ার্স সাত ছয় ও তিন চারের বিনিময়ে ৩৬ বলে ৭৭ রানের ঝড়ো ইনিংস খেলেন। পাঁচ উইকেট হারিয়ে নির্ধারিত ওভার শেষে ১৮৫ রানের ফাইটিং স্কোর করে টাইটানস। চেন্নাইয়ের পক্ষে দু’টি উইকেট নেন ডোয়ানই ব্রাভো। একটি করে উইকেট নেন রবিচন্দ্রন আশ্বিন, রবিন্দ্র জাদেজা।
১৮৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই মুরালি বিজয়ের উইকেট গেলে চিন্তিত হয় চেন্নাই কিন্তু মাইক হাসি ও সুরেশ রায়না দলকে সহজ লক্ষ্যের দিকে এগিয়ে নেয়। মাইক হাসি ২৬ বলে ৪৭ ও সুরেশ রায়না ২৮ বলে ৪৭ রান করেন। এছাড়া ২৬ বলে ৩৮ রানে ইনিংস খেলেন ডোয়ানই ব্রাভো। সাত বোল বাকি থাকতেই ছয় উইকেটে ১৮৭ রান করে চেন্নাই। ম্যাচ সেরা হন সুরেশ রায়না। টাইটানসের পক্ষে তিন উইকেট নেন রোয়ন রিচার্ডস।

শেয়ার করুন