রোজ কেয়ামত হয়ে গেলেও নির্বাচন হবে : নাসিম

0
41
Print Friendly, PDF & Email

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম বিরোধীদলের উদ্দেশ্যে বলেছেন,  হুমকী দিয়ে লাভ হবেনা। রোজ কেয়ামত হয়ে গেলেও নির্বাচন হবে। কেউ ঠেকাতে পারবেনা। আওয়ামীলীগ যা বলে তাই করে। বাংলার জনগণ ঠিক করবে কোন প্রক্রিয়ায় নির্বাচন হবে।
নাসিম বলেন, সংবিধান অনুযায়ী অন্তর্বর্তী সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। মানুষও ভোট দেবে। শেখ হাসিনার সময়ে দেশের মানুষ শান্তিতে আছে। তার সময়ে বাংলা ভাইয়ের জন্ম হয় নাই। আন্দোলনের নামে বিএনপি-জামায়াত মানুষ হত্যা করে, মসজিদ মন্দিরে আগুন দেয়, কোরআন পুড়িয়ে দেয়।
তিনি নেতাকর্মি সমর্থকদের উদ্দেশ্যে বলেন, শান্তিতে ঘুমাতে চাইলে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে। নৌকা প্রতিকের প্রার্থীর জন্য সবার কাছে ভোট চাইতে হবে। নৌকার সাথে যদি কেউ বেঈমানী করে তার ক্ষমা নেই। বাংলার মানুষ তাকে ক্ষমা করবে না। গতকাল রবিবার বিকেলে পাবনার চাটমোহর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত কর্মি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখোর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল মালেকের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট শামসুর রহমান শরীফ ডিলু এমপি, সহ-সভাপতি রেজাউল রহিম লাল, আব্দুল হামিদ মাষ্টার, পাবনা-৩ আসনের এমপি মকবুল হোসেন, ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. বাকিবিল্লাহ প্রমুখ।

শেয়ার করুন