আবারো খোলা মেলা প্রভা

0
87
Print Friendly, PDF & Email

অনেকদিন ধরেই গুঞ্জন ছিল চলচ্চিত্রের নায়িকা হতে যাচ্ছেন ছোট পর্দার ব্যাপকভাবে আলোচিল এবং সমালোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তবে এবার চলচ্চিত্র নায়িকা হিসেবে দেখা যাবে প্রভাকে। তবে সত্যিই রূপালী পর্দায় এখনও নাম লেখাননি এই অভিনেত্রী। এবার একেবারে খোলা মেলা নায়িকা হিসেবে তাকে দেখা যাবে বাটার ফ্লাই অ্যান্ড দ্য ব্ল্যাক হোল নামের একটি ব্যাতিকমী নাটকে।

নাটকে প্রভা অভিনয় করেছেন একজন খোলা মেলা নায়িকা হিসেবে। সুমন আনোয়ারের রচনায় নাটকটি নির্মাণ করেছেন রাজিব হাসান।  প্রভা ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন সাব্বির আহম্মেদ, অবিদ রেহান, শেলি হাসান, উজ্জ্বল মাহামুদ, ফরহাদ লিমন প্রমুখ।

নাটকের গল্প প্রসঙ্গে রাজিব হাসান বলেন, খোলা মেলা নায়িকা হিসেবে মলির চাহিদা একটু বেশি দর্শকের কাছে। তাই তার হাতে কাজও বেশি। একদিন যুবক দর্জি সিরাজ তার মাস্টারের অসুস্থতার জন্য জামার মাপ আনতে যায় নায়িকার বাডড়তে। সিরাজ নায়িকার কাছাকাছি এসে যখন তার বুকের মাপ নিবে তখনই বুঝতে পারে সিরাজের হাত কাপছে।

জনপ্রিয় নায়িকা মলির পতন হতে থাকে একটা সময়। বাড়তে থাকে দেনা। অর্থ সংকট বেড়ে যায় তার। সিরাজ তার পাশে দাঁড়ানোর চেষ্টা করে।

শেয়ার করুন