রিকশায় চড়ে নগরভবনে আসলেন মেয়র বুলবুল

0
61
Print Friendly, PDF & Email

রিকশায় চড়ে নগর ভবনে আসলেন রাজশাহী সিটি করপোরেশনের সদ্য দায়িত্বপ্রাপ্ত নতুন মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রতিমন্ত্রী সমমানের মর্যাদা ও জাতীয় পতাকা না পাওয়ায় সিটি করপোরেশনের দেয়া সরকারি গাড়ি না নিয়ে মোটরসাইকেলে চলাচল করছিলেন মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। তবে দায়িত্বগ্রহণের দুইদিন পর তৃতীয় দিনের মাথায় শনিবার তিনি নগর ভবনে আসলেন রিকশায় চড়ে।
গত দুইদিন তিনি মোটরসাইকেলে নগর ভবনে আসার পর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নানা ধরনের কমেন্ট লিখে সাধারণ মানুষ। অনেকে তেল খরচ বাঁচাতে মোটরসাইকেল ছেড়ে রিকশা ব্যবহারের পরামর্শ দেন। অনেকে মনে করছেন, এ কারণে তিনি এবার বাহন হিসেবে রিকশা বেছে নিয়েছেন। তবে মেয়রের এক ঘনিষ্ট সূত্র জানায়, মেয়র এখন থেকে মোটরসাইকেল অথবা রিকশায় চড়ে নগরভবনে আসা-যাওয়া করবেন।
মর্যাদা না দেয়া পর্যন্ত সরকারি গাড়ি ব্যবহার করবেন না বলে ঘোষণা দিয়ে মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়রের যে মর্যাদা ধারাবাহিকভাবে প্রদান করা হচ্ছিল তা প্রদান না করে সরকার রাজশাহীবাসীর সম্মানহানী করেছে। তাই নগরবাসীর প্রতি সম্মান জানিয়ে প্রতিমন্ত্রীর মর্যাদা ও জাতীয় পতাকা ব্যবহারের সুযোগ না দেয়া পর্যন্ত তিনি সরকারি গাড়ি ব্যবহার করবেন না বলে জানান এ নতুন মেয়র।

শেয়ার করুন