বার্সার জয়, রিয়ালের হোঁচট

0
68
Print Friendly, PDF & Email

স্প্যানিশ লা লিগায় জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। সেভিয়াকে ৩-২ ব্যবধানে হারিয়েছে কাতালানরা। বার্সার জয়ের দিনে সমতা নিয়ে মাঠ ছেড়েছে গ্যালাকতিকোসরা। ভিয়ারিয়ালের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ।

ন্যু ক্যাম্পে আক্রমণে ধার দিয়ে খেলেছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। যদিও গোলের দেখা পেতে ৩৬ মিনিট পর্যন্ত অপেক্ষায় থাকতে হয়েছে স্বাগতিকদের। ৩৬ মিনিটে বার্সাকে এগিয়ে নেন দানিয়েল আলভেজ। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

দ্বিতীয়ার্ধেও গোল পেতে মরিয়া হয়ে উঠে জেরাদ্রো মার্টিনোর শিষ্যরা। অবশেষে ৭৫ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন মেসি। তবে শেষের দিকে খেলার মোড় ঘুরিয়ে দিয়েছিল সেভিয়া। ১০ মিনিটের ব্যবধানে দু’ দুবার রক্ষণভাগকে বোকা বানিয়ে বার্সার জাল কাঁপিয়েছে সেভিয়া। গোল করেন ইভান রাকিটিচ (৮০ মি:) ও কোক (৯০ মি:)।

শেষ মুহূর্তে সেভিয়ার সমতা উৎসবকে মাটি করে দিয়েছেন বদলি খেলোয়াড় অ্যালেক্সিস সানচেজ। অতিরিক্ত সময়ে (৯০+৪মি:) সেভিয়ার জাল কাঁপিয়ে বার্সার জয় নিশ্চিত করেন তিনি।

অপরদিকে ভিয়ারিয়ালের মাঠে অভিষেক ম্যাচে সৌরভ ছড়িয়েছেন গ্যারেথ বেল। যদিও ম্যাচ জেতেনি রিয়াল মাদ্রিদ। ভিয়া রিয়ালের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে গতবারের রানার্স আপরা। রিয়ালের দুই প্রাণভোমরা বেল (৩৯ মি:) ও ক্রিশ্চিয়ানো রোনালদো (৬৪ মি:) গোল করলেও ভিয়ারিয়াল ম্যাচ জিততে দেয়নি সফরকারীদের। ভিয়ারিয়ালের হয়ে গোল করেন কানি (২১ মি:) ও গিওভানি দোস সান্তোস (৭০ মি:)।

এরমধ্য দিয়ে চার ম্যাচে ১২  পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা। আর ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রিয়াল মাদ্রিদ। বার্সার সমান পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। তৃতীয় স্থানে ভিয়ারিয়াল। তাদের সংগ্রহ ১০।

শেয়ার করুন