আ.লীগ ক্ষমতায় না গেলে দেশ জঙ্গি রাষ্ট্রে পরিণত হবে: ওবায়দুল কাদের

0
89
Print Friendly, PDF & Email

‘আগামী নির্বাচনের আওয়ামী লীগ ক্ষমতায় যেতে না পারলে দেশ জঙ্গি রাষ্ট্রে পরিণত হবে। অতীতের সবকিছু ভুলে আগামী নির্বাচনে জেলার চার আসনেই বিজয় নিশ্চিত করতে হবে। এজন্য কোন্দল ও বিভেদ ভুলে সবাইকে একযোগে কাজ করতে হবে।’

শনিবার রাত ১১টায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আয়োজিত জেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে এক বৈঠকে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের একথা বলেন।

বৈঠকে যোগাযোগমন্ত্রী ছাড়াও সাংগঠনিক সম্পাদক ও পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান বীর বাহাদুর এমপি নেতৃত্বে সাংগঠনিক টিম-৭ উপস্থিত ছিলেন।

সভায় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে তৃণমূলের নেতাকর্মীরা দলের সিনিয়র নেতাদের বিরুদ্ধে নানা অভিযোগ এনে বক্তব্য দেন।

তৃণমূল ও সিনিয়র নেতাদের মূল্যায়ন করার নির্দেশ ও শিগগিরই জেলা আওয়ামী লীগের নতুন কমিটির দেয়ার তাগিদ দেন যোগাযোগমন্ত্রী।

জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট একে আহমদ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান বীর বাহাদুর এমপি, কক্সবাজার সদর রামু সংরক্ষিত আসনের সংসদ সদস্য অধ্যাপিকা এথিন রাখাইন, মহেশখালী কুতুবদিয়া আসনের সাফিয়া খাতুন এমপি, চকরিয়া পেকুয়া আসনের পিনু খান এমপি, উখিয়া টেকনাফ আসনের সংসদ সদস্য আব্দুর রহমান বদি, জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, অ্যাডভোকেট নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপিসহ জেলা ও তৃণমূলের নেতারাকমীরা।

সন্ধ্যায় শুরু হওয়া এ তৃণমূল প্রতিনিধি সভা রাত সাড়ে ১১টায় শেষ হয়।

শেয়ার করুন