ওবামার মেয়েকে ধর্ষণের হুমকি!

0
36
Print Friendly, PDF & Email

সিরিয়ায় হামলা চালানো হলে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার মেয়েকে অপহরণ ও ধর্ষণের হুমকি দিয়েছেন ইরানের দক্ষিণাঞ্চলীয় খিশ প্রদেশের সাবেক গভর্নর ও দেশটির বিপ্লবী সেনাবাহিনীর সমর বিশেষজ্ঞ আলিরেজা ফোরগানি।

একই সঙ্গে সিরিয়ায় হামলার সঙ্গে সঙ্গে বিশ্বব্যাপী মার্কিন নাগরিকদের গণঅপহরণ করে হত্যারও হুমকি দিয়েছেন তিনি।

ওয়াশিংটনভিত্তিক সংবাদ মাধ্যম দ্য ডেইল কলার শুক্রবার জানায়, সম্প্রতি ইরানের সেনাবাহিনীর বিশেষ ইউনিট ‘রেভোল্যুশনারি গার্ডস কুদস ফোর্স’র পক্ষ থেকে ওবামা প্রশাসনের প্রতি হুঁশিয়ারি দিয়ে আলিরেজা ফোরগানি বলেন, সিরিয়ায় হামলার মাত্র ২১ ঘণ্টার মধ্যেই যুক্তরাষ্ট্রের সকল মন্ত্রী, দূত, সামরিক কমান্ডারদের পরিবারের সদস্যদের অপহরণ করা হবে। অপহরণের মাত্র ১৮ ঘণ্টা পর তাদের অঙ্গহানির ভিডিও প্রকাশ করা হবে।

অতএব পরিণতি ভেবে ওবামা বোকার মতো কাজ করবেন না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

ডেইলি কলার আরও জানায়, এ ব্যাপারে ইরানসমর্থিত ইরাকের শিয়া সংগঠনগুলোর কাছে সতর্কবার্তা পাঠানো হয়েছে। বার্তায় সিরিয়ার বিরুদ্ধে হামলার পর যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে যেকোনো ধরনের জবাব দেওয়ার জন্য প্রস্তুত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রের উদ্ধৃতি দিয়ে ডেইলি কলার জানায়, ইরাকের মার্কিন দূতাবাসই হামলার প্রধান লক্ষ্য হতে পারে। এ কারণে প্রয়োজন ছাড়া ইরাকে ভ্রমণ থেকে বিরত থাকতে মার্কিন নাগরিকদের নির্দেশ দিয়েছে পররাষ্ট্র দপ্তর।

তবে এ ব্যাপারে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয় ও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিআইএ কোনো মন্তব্য করতে চায়নি বলে দাবি করে ডেইলি কলার।

শেয়ার করুন