কারো কথায় সংবিধান সংশোধন নয় : হানিফ

0
57
Print Friendly, PDF & Email

কুষ্টিয়ার দৌলতপুরের পদ্মার ভাঙন কবলিত এলাকা পরিদর্শন কালে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, কারো কথায় সংবিধান সংশোধন করা হবেনা। তিনি বিএনপি‘র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর কে উদ্দেশ্য করে বলেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে। আওয়ামীলীগের অবস্থান নড়বড়ে নয় যে, কেউ বললেই তার মুখের কথায় সংবিধান সংশোধন করা হবে।
শুক্রবার বেলা ১১ টায় পদ্মার ভাঙন কবলিত ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে দৌলতপুর আওয়ামীলীগের  একাংশের আহবায়ক সরোয়ার জাহান বাদশার সভাপতিত্বে এক পথ সভায় তিনি বক্তব্য রাখেন। সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী, স্থানীয় আওয়ামীলীগ নেতা রেজাউল হক চৌধুরী, শরীফ উদ্দিন রিমন প্রমুখ। এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার মফিজ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন। পথ সভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে হানিফ বলেন, পদ্মার ভাঙন থেকে এলাকার মানুষকে রক্ষার জন্য সরকার সরকার প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করবে।
দলীয় এমপি কে উপেক্ষা: স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ ও দলীয় নেতা কর্মীরা হানিফ সাহেবের আগমনের বিষটি সম্পর্কে অবগত না থাকায় সাধারণ মানুষের মধ্যে ধ্রুমজালের সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগের সাধারণ নেতা কর্মীরা এ ঘটনায় তীব্র ক্ষোভে ফেটে পড়েছেন। ফিলিপনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মামুন কবিরাজ বলেন, আমার ইউনিয়নে কেন্দ্রীয় লিডারের প্রোগাম আর আমি মাইকিং শুনে বিষটি জানতে পারছি। এর চেয়ে লজ্জার আর কি হতে পারে। দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শেলী জানান, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ সাহেব দৌলতপুরে আসবেন, আর আমরা এর কিছুই জানব না, এটি কিভাবে সম্ভব। এবং এমপি সাহেব এলাকায় থাকা সত্বেও তাকে উপেক্ষা করে মাহবুবুল আলম হানিফ সাহেব‘র জনসভা হচ্ছে এটা আমাদের কে হেয় করা ছাড়া আর কিছু নয়। এর ফলে, দৌলতপুরের সুসংগঠিত আওয়ামী লীগে গ্রুপিং দানা বেধে উঠবে এবং বিএিনপিকে সুবিধা করে দেয়া হবে তিনি মনে করেন।

শেয়ার করুন