প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সহপাঠীকে খুন

0
88
Print Friendly, PDF & Email

 প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের ছাত্রী, সাওদা মল্লিককে কুপিয়ে হত্যা করেছে  তার সহপাঠী রাসেল। রাসেলকে ধরতে সাঁড়াশি অভিযানে নেমেছে পুলিশ। তাকে আজীবনের জন্য বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয়।

মেধাবী ছাত্রী সাওদা মল্লিককে অনেক দিন ধরে উত্যক্ত করে আসছিল একই বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের ছাত্র রাসেল। কোন উপায় না পেয়ে সাওদার অভিভাবকরা রাসেলের বিরুদ্ধে থানায় ও বিশ্ববিদ্যালয়ে অভিযোগ করে। এক পর্যায়ে রাসেল আর সাওদাকে উত্যক্ত করবেনা বলে মুচলেকাও দেয়। কিন্ত শেষ রক্ষা হলো না সাওদার।

বিশ্ববিদ্যালয়ে যাবার পথে, বখাটে রাসেল এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায়। সাওদাকে প্রথমে বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবণতি হলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সহায়তায় হেলিকাপ্টার যোগে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আনা হয়। কিন্তু শেষ পর্যন্ত বেচে থাকতে পারেনি সাওদা।

এ ঘটনায় বাকরুদ্ধ স্বজনদের একটাই দাবি, ঘাতকের বিচার। চরম শাস্তি্। এতোমধ্যে রাসেলকে ধরতে বিভিন্ন জায়গায় সাড়াশি অভিযান চালিয়েছে পুলিশ। বেশ কিছু গুরুত্বপুর্ন আলামতও সংগ্রহ করেছে। এ ঘটনায় রাতে সাওদার স্বজনরা বরিশাল কোতয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেছে।

শেয়ার করুন