সব দলের অংশগ্রহণ ছাড়া জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে না : এরশাদ

0
36
Print Friendly, PDF & Email

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ বলেছেন, সব দলের অংশগ্রহণ ছাড়া জাতীয় পার্টি নির্বাচনে যাবে না।

বুধবার দুপুরে রংপুর টাউন হলে জেলা ও মহানগর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি বলেন, মামলা দিয়ে এরশাদকে শৃংখলিত করা যাবে না। এরশাদ কারো কাছে যাবে না। অন্যদেরকেই এরশাদের কাছে আসতে হবে। এরশাদ কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়িও হবে না।

এরশাদ বলেন, পৃথিবীর ইতিহাসে এমন কোনো নজীর নেই যে, জেলে থেকে কোনো নেতা পাঁচটি আসনে এমপি নির্বাচিত হয়। সেটি আমার বেলায় হয়েছে। আর সেটি করেছে রংপুরের মানুষ। তারা আমার জন্য নজীর সৃষ্টি করেছে। তাই আমি রংপুরের মানুষের কাছে ঋণী। আমাকে ক্ষমতায় যাওয়ার সুযোগ করে দেন। আমি সেই ঋণ কিছুটা হলেও শোধ করতে চাই।

নির্বাচনে যাওয়া প্রসঙ্গে এরশাদ বলেন, এখন দেশে ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে। কাল কি হবে কেউ বলতে পারে না। সংবিধান নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দিবো না। সব দল এলেই কেবল আমি নির্বাচনে যাবো। এর বাইরে আমি নির্বাচনে যাবো না। এসময় উপস্থিত নেতাকর্মীরা তাকে করতালি দিয়ে অভিনন্দন জানায়।

এরশাদ মহাজোট ছাড়ার ঘোষণা দিয়ে বলেন, জাতীয় পার্টি মহাজোটে থাকবে না। একা নির্বাচন করবো। জেলা, উপজেলায় গিয়ে মিটিং করবো। জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায় জনগণ। তিনি বলেন, আমি কারো লেজুড়বৃত্তি করবো না। আবার কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবো না।

রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মসিউর রহমান রাঙ্গার সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য বাণিজ্যমন্ত্রী জিএম কাদের, জিয়া উদ্দিন বাবলু, সংসদ সদস্য আনিসুল ইসলাম, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক এসএম ফখর-উজ-জামান জাহাঙ্গীর, তাজুল ইসলাম, করিম উদ্দিন ভরসা, আবুল মাসুদ চৌধুরী নান্টু প্রমুখ।

শেয়ার করুন