সংসদ বহাল রেখে নির্বাচন করা হলে পরিণতি ভয়াবহ হবে : ফারুক

0
45
Print Friendly, PDF & Email

বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, দেশে নির্বাচন নিয়ে ১/১১ এর চেয়েও ভয়ঙ্কর ষড়যন্ত্র চলছে।সংসদ বহাল রেখে নির্বাচন করা হলে দেশে সাংবিধানিক সংকট সৃষ্টি হবে, যার পরিণতি হবে এক-এগারোর চেয়েও ভয়াবহ।

আজ মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে জিয়া সাংস্কৃতিক সংসদ (জিসাস) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘খালেদা জিয়ার আহ্বানে সাড়া দিয়ে ১২ সেপ্টেম্বর জাতীয় সংসদ অধিবেশনে তত্ত্বাবধায়ক সরকারের বিল আনুন। দেশবাসীকে ভয়াবহ সংকট থেকে রক্ষা করুন।

‘আপনারা সংসদে তত্ত্বাবধায়কের বিল আনুন’ সরকার দলীয় নেতাদের এমন কথার জবাবে তিনি বলেন, আমাদের সংসদে সংখ্যাগরিষ্ঠতা নেই। যার কারণে বিল আনলেও কণ্ঠভোটে বাতিল হয়ে যাবে। সেখানে সরকারকে বিল আনতে হবে।

খালেদা জিয়ার আন্দোলন সম্পর্কে তিনি বলেন, খালেদা জিয়া প্রধানমন্ত্রী হওয়ার জন্য আন্দোলনের কর্মসূচি দিচ্ছেন না। দেশে একটি গ্রহণযোগ্য নিবার্চনের জন্য তিনি আন্দোলনের কর্মসূচি দিচ্ছেন। আন্দোলনের মাধ্যমে সরকারকে জবাব দেয়া হবে বলে হুঁশিয়ার করেন তিনি।

ফারুক বলেন, সরকার তারেক রহমান আতঙ্কে ভুগছে। যার কারণে বিভিন্ন ষড়যন্ত্র করছে। কোনো ষড়যন্ত্রই সফল হবে না। তারেক রহমান বীরের বেশে দেশে ফিরবেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাকে (শেখ হাসিনা) আপনার উপদেষ্টারা যতোই পরিকল্পনা দিন না কেন, কোনো লাভ হবে না। আপনার অধীনে নির্বাচন করতে দেয়া হবে না।

শেয়ার করুন