বিয়ের ১৯ দিন পর সন্তান প্রসব!

0
44
Print Friendly, PDF & Email

নীলফামারী জেলার ডোমার উপজেলায় বিয়ের ১৯ দিন পর নববধূর বাচ্চা প্রসবের ঘটনায় এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের বাকডোকরা গ্রামে।

জানা গেছে, ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের জামিরবাড়ী গ্রামের নগেন চন্দ্রের কন্যা রাধিকা রানীর সাথে গত ১১ আগষ্ট উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের বাকডোকরা গ্রামের অতুল চন্দ্রের পুত্র দ:কোরিয়া প্রবাসী বিপুল কুমারের বিয়ে হয়।

বিয়ের ১৯ দিনের মাথায় নববধূর ৩০শে আগোষ্ট শুক্রবার বিকালে রাধিকার পেটে প্রচন্ড ব্যাথা উঠলে তার স্বামী বিপুল কুমার ডোমার হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাধিকার ছয় মাসের বাচ্চা প্রসব হয়।

পরে বিপুল তার বাড়ী ও শশুর বাড়ীতে খবর দেয়। বিষয়টি নিয়ে সে নিজেও টেনশনে আছে বলে বন্ধু মহলে জানিয়েছেন।

এ ঘটনা এলাকায় দ্রুত ছড়িয়ে পরলে তা টক অব দ্যা টাউনে পরিনত হয় । রাধিকাকে এক নজর দেখার জন্য হাসপাতালে মানুষের ভিড় জমে যায়।

এদিকে বাচ্চা পেটে নিয়ে প্রতারনা করে মেয়েকে বিয়ে দেওয়ায় এলাকাবাসী ও ছেলের পরিবার মেয়ের বাবার শাস্তির দাবী জানিয়েছে।

এদিকে একাধিক সৃত্রে জানাযায়, রাধিকা নীলফামারী সরকারী কলেজের অন্রাস এর ছাত্রী। সেখানেই তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার এক আত্মীয়ের সাথে। এঘটনা মেয়ের বাবা মেনে নিতে না পেরে তড়িঘড়ি করে অন্যত্র রাধিকাকে বিয়ে দেয় বলে জানা গেছে।

শেয়ার করুন