আগামী নির্বাচনে জয় পেতে হলে নেতাকর্মীদের আরো সক্রিয় হতে হবে : নাসিম

0
41
Print Friendly, PDF & Email

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচনে জয় পেতে হলে নেতাকর্মীদের আরো সক্রিয় হতে হবে। দলীয় কোন্দল ভুলে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

রোববার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের শহীদ কাইছার রহমান অডিটরিয়ামে মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আগামী নির্বাচনে রাজশাহী অঞ্চলে আওয়ামী লীগ জয় পেলে সারাদেশেই জয়লাভ করবে। সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের চিত্র মানুষের সামনে তুলে ধরতে হবে।

নাসিম বলেন, বর্তমান সরকার যে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে পারে তার প্রমাণ ইতিমধ্যে দেয়া হয়েছে। দেশের ৫ সিটি করপোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। অথচ বিএনপি আমলের সব নির্বাচনে জালিয়াতির ঘটনা ঘটেছিল। কাজেই ফেয়ার নির্বাচন চাইলে সংবিধান মেনেই অন্তর্বর্তী সরকারের অধীনেই নির্বাচন হবে।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন।অন্যদের মধ্যে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাসিকের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, মীর ইকবাল, আলহাজ রফিক উদ্দিন আহম্মেদ ও আসলাম সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করুন