শয়তান ও জঙ্গিবাদ থেকে সজাগ থাকুন: ইনু

0
48
Print Friendly, PDF & Email

শয়তান ও জঙ্গিবাদ থেকে দেশবাসীকে সজাগ থাকার আহবান জানিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, শয়তানরা যেমন ক্ষমা চায় না, ঠিক তেমনিভাবে আমাদের দেশের জঙ্গিবাদীরাও কোনদিন ভুল স্বীকার করেনি।শয়তান ও জঙ্গিবাদ থেকে সজাগ থাকুন: ইনু
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ফাইল ছবি
  
রোববার রাজধানীর যুব ভবন মিলনায়তনে স্বেচ্ছাসেবী সংগঠন ফেডারেশন ও বাংলাদেশ ব্যক্তিত্ব গবেষণা ফাউন্ডেশন যৌথ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।
 
স্বেচ্ছাসেবী সংগঠন ফেডারেশনের সভাপতি সামসুল হক নিউটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব উন্নয়ন অধিদফতরের মহাপরিচালক অসিত কুমার মুকুট মনি ও জাসদ স্থায়ী কমিটির সদস্য মীর হোসাইন আক্তার।
 
বক্তৃতা করেন, যুব উন্নয়ন অধিদফতরের পরিচালক গোলাম মেসবাহ উদ্দিন, আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক, ফেডারেশনের উপদেষ্টা উইং কমান্ডার (অবঃ) ফজলুল হক, মহাসচিব মাহাবুর আলম শেখ রাসেল প্রমুখ।
 
তথ্যমন্ত্রী বলেন, “নতুন বীরের জন্ম দিতে হলে অতীতের বীর সন্তানদের যোগ্য সম্মান দিতে হবে। নতুন ইতিহাস তৈরি করতে ও উন্নয়নের পথে হাঁটতে জাতির ইতিহাসকে সমুন্নত রাখতে হবে। বর্তমান সরকার এ বিষয়ে দৃষ্টান্ত রাখতে সক্ষম হয়েছে।”
 
তথ্যমন্ত্রী স্বেচ্ছাসেবী সংগঠনের কার্যক্রমকে উৎসাহিত করে বলেন, “দেশের মানুষ যাতে ফসল ও শিল্প উৎপাদনসহ উন্নয়নমূলক কর্মকাণ্ড নির্বিঘ্নে পরিচালনা করতে পারেন, সরকার সেটি নিশ্চিত করছে। যুব সমাজের কল্যাণে সহজ শর্তে আর্থিক সহায়তা দিয়েছে।”
 
তিনি বলেন, “বিগত চারদলীয় জোট সরকারের আমলে দেশকে মুক্তবাজার অর্থনীতির কাছে ইজারা দেওয়া হয়েছিল। বর্তমান সরকার জনগণের কল্যাণ, দেশের উন্নয়ন ও উৎপাদনের ক্ষেত্রে প্রত্যক্ষ সহযোগিতার উপর জোর দিয়েছে।”

শেয়ার করুন