ঢাকা গ্ল্যাডিয়েটরসের মালিকানা বাজেয়াপ্ত হচ্ছে!

0
51
Print Friendly, PDF & Email

আকসুর রিপোর্ট হাতে পেয়ে বিসিবি ঘোষণা দেয় আশরাফুলের শাস্তি কমপক্ষে পাঁচ বছর থেকে সর্বোচ্চ আজীবন। তখনই প্রশ্ন ওঠে ঢাকা গ্ল্যাডিয়েটরসের চ্যাস্পিয়নশিপ বাতিল বা মালিকানা বাজেয়াপ্ত করা হবে কিনা? জবাবটি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এড়িয়ে গিয়েছিলেন।

তবে বিসিবির নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, ঢাকা গ্ল্যাডিয়েটরসের মালিকানা বাজেয়াপ্তের সিদ্ধান্ত নিতে যাচ্ছে বিসিবি।

সূত্র জানায়, বিসিবি সভাপতি পাপন ঢাকার মালিকপক্ষের কার্যক্রমে প্রচণ্ড ক্ষুব্ধ। বিপিএলের প্রথম আসরে জুয়ার ঘটনাগুলো দ্বিতীয় আসরের আগেই পাপনের কানে চলে আসে। যে কারণে এক কোটি ৬৮ লাখ টাকা ব্যয় করে বিসিবি আকসুকে ম্যাচ পাতানোর ঘটনা তদন্তের দায়িত্ব দেয়। এখন সবকিছু প্রমাণিত। তাই ঢাকা গ্ল্যাডিয়েটরসের মালিকানার ব্যাপারে ভাবছে বিসিবি।

ঢাকার মালিকপক্ষের যে পরিমাণ টাকা ব্যয় হয়েছে ওই পরিমাণ টাকা তাদের ফেরত দিয়ে মালিকানা পরিবর্তনের পরিকল্পনা নিচ্ছে বিসিবি। তবে গ্ল্যাডিয়েটরের মালিকানা পরিবর্তন বা বাজেয়াপ্তের ব্যাপারে বিসিবি তাদের পরিকল্পনার কথা এখনই প্রকাশ করছে না।

বিসিবির একাধিক কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা যায়, আপাতত যা পরিস্থিতি তাতে এটা নিশ্চিত, ঢাকার মালিকপক্ষ (শিহাব ও সেলিম চৌধুরী) বিপিএল থেকে বিতাড়িত হতে চলেছেন। কারণ বিসিবি যদি ঢাকার মালিক পরিবর্তন নাও করে ট্রাইব্যুনালে তাদের শাস্তি অবধারিত।

এদিকে, বুধবার ঢাকার অন্যতম মালিক শিহাব চৌধুরী সংবাদ সম্মেলন ডেকেছেন। এতে তিনি কী বলেন সেটাই এখন আগ্রহের কেন্দ্রবিন্দু।

শেয়ার করুন