নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

0
67
Print Friendly, PDF & Email

 অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আবারও নৌকা মার্কায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রংপুরের পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, আর ক্ষমতায় না থাকলে সন্ত্রাস ও জঙ্গিবাদে ভরে যায়। মানুষের উন্নয়ন হয় না। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায়, অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আগামীতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। বিকালে আয়োজিত এই জনসভায় প্রধানমন্ত্রী পুত্র ও ওই এলাকার কৃতিসন্তান সজীব ওয়াজেদ জয়, প্রধানমন্ত্রীর পূত্রবধূ, মেয়ে, জামাতাসহ পরিবারের সদস্যরা সভামঞ্চে উপস্থিত ছিলেন। সজীব ওয়াজেদ এই প্রথম তার স্ত্রী ক্রিস্টিনা ওভার মায়ারকে সঙ্গে নিয়ে তার নিজ এলাকায় যান।
সরকারের উন্নয়ন কর্মকা- তুলে প্রধানমন্ত্রী তার বক্তব্যে বলেন, ’৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর বাংলাদেশ থেকে আমরা  মঙ্গা দূর করি। বিএনপি আসার পর আবার মঙ্গা শুরু হলো। হত্যা, দুর্নীতি, সন্ত্রাস, নারী ধর্ষণসহ নানা অপকর্মে তারা লিপ্ত হলো। এবার ক্ষমতায় আসার পর এখন আর মঙ্গা নেই। কথা দিয়েছিলাম রংপুরকে বিভাগ করবো। বিভাগ করে দিয়েছি। বিভিন্ন উন্নয়ন কাজ করে যাচ্ছি।
হেফাজতে ইসলামের সমালোচনা করে তিনি বলেন, জামায়াত-হেফাজত মসজিদে আগুন দিয়েছে। কোরআন শরীফে আগুন দিয়েছে। এরচেয়ে দুঃখজনক আর কি হতে পারে। তারপরও তারা মিথ্যাচার করছে। মসজিদ থেকে মিথ্যা প্রচার করছে। যারা মসজিদে দাঁড়িয়ে মিথ্যা কথা বলে তারাতো সত্যিকার মুসলমান হতে পারে না। জনসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন। জনসভা শেষে প্রধানমন্ত্রী কয়েকটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন। এর আগে সকালে হেলিকপ্টারযোগে তিনি সপরিবারে পীরগঞ্জে পৌঁছান।

শেয়ার করুন