টেলিকনফারেন্সে আল্লামা শফী : সবাই ঐক্যবদ্ধ না হলে এদেশে দাড়ি টুপি নিয়ে চলা যাবে না

0
103
Print Friendly, PDF & Email

হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী ঢাকার শাপলা চত্বরে শহীদদের জন্য দোয়া চেয়ে বলেন, আল্লাহ, রাসুল ও ইসলামের অবমানাকারী নাস্তিক-মুরতাদদের নির্মূল করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। নয়তো ৯০ ভাগ মুসলমানের এদেশে দাড়ি-টুপি নিয়ে চলা যাবে না। তারা মাদরাসাগুলো জ্বালিয়ে শেষ করে দেবে।
গতকাল হেফাজতে ইসলাম হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়ন শাখার উদ্যোগে শ্যামা সুন্দরী উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল ইফতার ও দোয়া মাহফিলে টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অসুস্থতার কারণে তিনি টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন।
হেফাজতে ইসলামের চট্টগ্রাম উত্তর জেলার সাংগঠনিব সম্পাদক মাওলানা মীর ইদ্রিসের সঞ্চালনায় ইফতার মাহফিলে কারা নির্যাতিত সংবর্ধিত অতিথি মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, ইসলামের কথা বলায় ১৭টি মিথ্যা
মামলা দিয়ে আমার ওপর জুলুম, নির্যাতন ও রিমান্ড চলে। আপনারা মনে রাখবেন এর চেয়ে শত কোটি গুণ বেশি রিমান্ড চলেছিল নমরুদের অগ্নিরিমান্ডে হজরত ইব্রাহীমের। সে তুলনায় এই রিমান্ড আমার জন্য কিছুই নয়। রাসুলের ইসলাম রক্ষায় প্রয়োজনে অগ্নিরিমান্ডে যাওয়ার জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।
হেফাজতে ইসলাম হাটহাজারী থানার সিনিয়র সহ-সভাপতি মাওলানা মো. শফির সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান বক্তা ছিলেন সংগঠনের সিনিয়র নায়েবে আমির আল্লামা মুহ্বুিল্লাহ্ বাবুনগরী।
ইফতার মাহফিল উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে বেলা ২টা থেকেই জমায়েত শুরু হয়। এ সময় ওলামা-মাশায়েখ ও ইসলামী নেতারা উপস্থিত তৌহিদি জনতার উদ্দেশে বক্তব্য দেন।

শেয়ার করুন