জয় আওয়ামী সংস্কৃতির চিরচেনা পথেই হাঁটলেন : রিজভী

0
27
Print Friendly, PDF & Email

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ বলেছেন জাতীয় রাজনীতির নতুন দিক নির্দেশনার বদলে প্রতিহিংসামূলক বক্তব্য দিয়ে সজীব ওয়াজেদ জয় আওয়ামী সংস্কৃতির চিরচেনা পথেই হাঁটলেন।
 
আজ বেলা ১২ টায় নয়াপল্টনের বিএনপি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রিজভী আহমেদ এ কথা বলেন। সমপ্রতি সজীব ওয়াজেদ জয়ের রাখা বক্তব্যের বিভিন্ন দিক উল্লেখ করে রিজভী আহমেদ অভিযোগ করে বলেন, “সজীব ওয়াজেদ জয় তার বক্তব্যে বিরোধী দলকে শত্রুজ্ঞান করে প্রতিহিংসামূলক মিথ্যা অভিযোগ ও অসত্য অপপ্রচার চালিয়েছেন।”
 
‘২১শে আগস্ট বোমা হামলায় তারেক আমার মাকে (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) হত্যা করতে চেয়েছিলো’ জয়ের এমন বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, “এমন বক্তব্যের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী পুত্র জয় তাদের দলীয় সংস্কৃতির চিরচেনা পথেই হাঁটলেন”।
 
২১ শে আগস্টের গ্রেনেড হামলা জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীদের নীল নকশা উল্লেখ করে রিজভী বলেন, “ওই ঘটনা তত্কালীন বিএনপি সরকারকে বেকায়দায় ফেলার জন্য ঘটানো হয়েছিলো। টার্গেট করা হয়েছিলো জাতীয়তাবাদী দল, খালেদা জিয়া ও তারেক রহমানকে। কিন্তু তারা বিএনপি ও তারেক রহমানকে নিশ্চিহ্ন করতে পারেনি।”
 
রুহুল কবীর রিজভী আরও বলেন, “তারেক রহমানকে নিয়ে জয় যে বক্তব্য দিয়েছেন, তা বানোয়াট অপরিণামদর্শী ও কাণ্ডজ্ঞানহীন।” এছাড়া ‘আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসবেই’ জয়ের এমন বক্তব্যেরও কঠোর সমালোচনা করেন তিনি।
 
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু , সহ দফতর সম্পাদক আসাদুল করীম শাহীন, সহ দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি, যুবদলের সিনিয়র সহ সভাপতি আব্দুস সালাম, বিএনপির কেন্দ্রীয় নেতা মাহবুবুল হক নান্নু প্রমুখ।

শেয়ার করুন