২০১৪ বিশ্বকাপের টিকেট বিক্রি শুরু

0
101
Print Friendly, PDF & Email

ফিফার টিকেটের মূল্য নির্ধারণের পর ব্রাজিলে শুরু হয়েছে সীমিত সংখ্যক ২০১৪ সালের বিশ্বকাপের গ্যালারী টিকেট বিক্রি। টিকেট পাবেন কেবল ছাত্র, ছাত্রী ৬০ বছরের বেশি বয়স্ক ব্যক্তি এবং কিছু সামাজিক সংগঠন। গত শুক্রবার আন্তর্জাতিক ফুটবল ফেডারেশন (ফিফা) আগামী বছর অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপের বিভিন্ন ক্যাটাগরির টিকিটের দাম ঘোষণা করেছে।
ফিফার ঘোষিত দাম অনুযায়ী ব্রাজিল বিশ্বকাপের সবচেয়ে দামি টিকিটের মূল্য পড়বে ৯৯০ ডলার। আর সবচেয়ে কম দামে টিকিট কেনা যাবে ১৫ ডলারে। ব্রজিলের সাধারণ দর্শকরা টিকিট কিনতে পারবে সর্বনিম্ন ৩০ ডলারে। ব্রাজিলের বাইরের ফুটবল ভক্তদের জন্য সবচেয়ে কমমূল্যের টিকিটের দাম রাখা হয়েছে ৯০ ডলার।
আগামী ২০ অগাস্ট থেকে ফিফা ডটকমের মাধ্যমে বিশ্বজুড়ে টিকিট বিক্রি শুরু হবে। প্রথম পর্যায়ে টিকিট বিক্রি হবে আগামী ১০ অক্টোবর পর্যন্ত। বিশ্বকাপের ইতিহাসে দ্বিতীয়বারে মতো হকম মূল্যে টিকিট বিক্রি করছে ফিফা। এর আগে ব্রাজিলেই ১৯৫০ সালের বিশ্বকাপে টিকিট বিক্রিতে ছাড় দেয়া হয়েছিল।
রিও ডি জেনিরোর মারাকানা স্টেডিয়ামে ১৩ জুলাইয়ের ফাইনালের টিকিটের দাম আন্তর্জাতিক দর্শকদের জন্য রাখা হয়েছে ৪৪০ ডলার থেকে ৯৯০ ডলার। আপনি আপনার জন্য ব্রাজিল বিশ্বকাপ ২০১৪ এর টিকেট বুকিং দিতে পারবেন এখান থেকে।

শেয়ার করুন