জামায়াত নেতাদের সরিয়ে দেয়ার ষড়যন্ত্র ব্যর্থ হবে: আল্লামা সাঈদী

0
33
Print Friendly, PDF & Email

জামায়াতে ইসলামীর সিনিয়র নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদী বলেছেন, জামায়াত নেতাদেরকে কোরআনের ময়দান থেকে সরিয়ে দেয়ার বর্তমান সরকারের ষড়যন্ত্র ব্যর্থ হবে ইনশাআল্লাহ।

শুক্রবার কাশিমপুর কারাগারে আইনজীবীদের সঙ্গে সাক্ষাতকালে আল্লামা সাঈদী এ সব কথা বলেন।

জামায়াত নেতারা সুপ্রিমকোর্টে নির্দোষ প্রমাণিত হয়ে জনগণের মাঝে ফিরে আসবেন বলেও প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

আইনজীবীদের মধ্যে ব্যারিস্টার তানভীর আহমদ আল-আমীন, মতিউর রহমান আকন্দ ও অ্যাডভোকেট তাজুল ইসলাম তার সঙ্গে দেখা করেন।

সাক্ষাতকালে আল্লামা সাঈদী তার মামলার আপিল প্রস্তুতি সম্পর্কে খোঁজ-খবর নেন।

এ সময় তিনি বলেন, জামায়াত নেতাদের পবিত্র রমজান মাসে কারাগারে আটক রেখে সরকার তাদের ওপর চরম জুলুম করছে। তিনি ৯১ বছর বয়স্ক অধ্যাপক গোলম আযমের ৯০ বছরের সাজা হওয়ায় বিস্ময় প্রকাশ করেন।

আলী আহসান মোহাম্মদ মুজাহিদের মামলায় ফাঁসির আদেশ সম্পর্কে সাঈদী বলেন, ‘পত্রিকায় প্রকাশিত সংবাদের মাধ্যমে জেনেছি, তদন্তকারী কর্মকর্তা মুজাহিদের বিরুদ্ধে কোনো অপরাধের সম্পৃক্ততার প্রমাণ পাননি মর্মে আদালতে স্বীকার করেছেন। এর পরেও তাকে সাজা প্রদান করে জুলুম করা হয়েছে।’

তিনি বলেন, ‘আমি দ্ব্যর্থহীন ভাষায় বলছি, এমপি-মন্ত্রী বা কোন ধরনের ক্ষমতা বা নেতৃত্বের আকাঙ্খা আমার কখনো ছিল না। আমি শুধুমাত্র কোরআনের ময়দানে বিচরণ করতে চেয়েছি।’

‘আমি বিশ্বাস করি, কোরআনের ময়দান থেকে সরিয়ে দেয়ার যে ষড়যন্ত্র বর্তমান সরকার করছে, তা ব্যর্থ হবে। জামায়াত নেতারা সুপ্রিমকোর্টে নির্দোষ প্রমাণিত হয়ে জনগণের মাঝে ফিরে আসবেন’ প্রত্যয় ব্যক্ত করেন জামায়াতের সিনিয়র এই নেতা।

তিনি বলেন, যে দেশে ইসলামের জন্য শিশু, কিশোর, তরুণ, মহিলা ও বৃদ্ধরা জুলুম, নির্যাতন, নিপীড়নের শিকার হয় এবং শহীদের রক্ত ঝরে সেদেশে জালেম সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র।

আল্লামা সাঈদী শারীরিকভাবে দুর্বল হলেও মানসিকভাবে শক্ত আছেন। তিনি দেশবাসীর দোয়া চেয়েছেন। দেশবাসীকে রমজানের শুভেচ্ছা এবং সালাম জানিয়েছেন তিনি।

শেয়ার করুন