হানিমুন ট্রিপে তামিম

0
80
Print Friendly, PDF & Email

আয়েশার পছন্দ ছিল তুরস্কের কোথাও করতে। তামিম চেয়েছিলেন অস্ট্রেলিয়ার কোনো নির্জন সমুদ্রসৈকতে হানিমুন সারতে। হানিমুন ট্রিপে তামিম
ফাইল ছবি।

দু’জনের ইচ্ছাই শেষমেষ একটি জায়গায় এসে আটকে গেল, ‘ওয়েস্ট ইন্ডিজ’। ক্যারিবিয়ান দ্বীপের নীল সমুদ্রই শেষ পর্যন্ত হাতছানি দিয়ে কাছে টেনে নিল এ নবদম্পতিকে।

আর তাই গতকাল আয়েশাকে নিয়েই ক্যারিবিয়ান দ্বীপে রওনা দিলেন তামিম। যদিও তার প্রথম উদ্দেশ্য ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ টি২০ (সিপিএল)-তে অংশ নেওয়া।

তারপরও খেলাটা যখন তার প্রিয় জায়গা, তখন নববধূকে সঙ্গে নেওয়ার সুযোগ হাতছাড়া করেননি তামিম। প্রথমে লন্ডনে তিন থেকে চার দিন ছুটি কাটানোর পরই সেন্ট লুসিয়ায় যাবেন তামিম।

‘আমি আয়েশাকে সব সময় বলেছি, আমার দেখা অন্যতম সুন্দর জায়গা ওয়েস্ট ইন্ডিজ। তোমার অবশ্য একবার ক্যারিবিয়ান দ্বীপ ঘুরে আসা উচিত। আমি সবসময় কল্পনা করেছি, আয়েশাকে নিয়ে যাব সেখানে, অবশেষে সে সুযোগটা যখন সামনে এসে গেল, তখন আর অসুবিধা কোথায়।’ যাওয়ার আগে বেশ মন খুলেই হানিমুন ট্রিপের কথা জানিয়ে গেলেন তামিম।

একই সঙ্গে মনে করিয়ে দিলেন, ওখানে তিনি যাচ্ছেন বাংলাদেশের দূত হয়েই। ‘এর আগেই দেশের বাইরে বেশ কিছু লীগ খেলেছি। তখন সব সময় মনে হয়েছে, আমি বাংলাদেশের দূত হয়েই খেলতে এসেছি। আমি যদি ভালো না করি, তাহলে লোকে আমাকে দেখিয়ে বলবে-  ওই দেখো, বাংলাদেশের ছেলে কী খেলছে।

শেয়ার করুন