সসম্মানে তারেক রহমান দেশে ফিরবেন: লন্ডনে মির্জা ফখরুল

0
79
Print Friendly, PDF & Email

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তারেক রহমানকে বাংলাদেশে সম্মানের সাথে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্যই সংগ্রাম চালিয়ে যাচ্ছে বিএনপি। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান চিকিৎসা শেষে লন্ডন থেকে সসম্মানেই নিজ দেশে ফিরবেন বলেও জানিয়েছেন তিনি।

লন্ডনে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিধির বক্তব্যে তিনি এ কথা বলেন। যুক্তরাজ্যে বসবাসরত সিলেট জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের সাবেক নেতাকর্মীরা এ অনুষ্ঠানের আয়োজন করেন।

পাঁচ সিটি কর্পোরেশনের নির্বাচনে দেশে ঐক্য সৃষ্টি হয়েছে এবং গণতন্ত্র ও জাতির প্রয়োজনে প্রবাসীদেরও ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান মির্জা আলমগীর। তিনি সেসময় বলেন, আগামীতে বাংলাদেশের জাতীয় নির্বাচন হলে তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হতে হবে।

নবগঠিত যুক্তরাজ্য বিএনপি সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, আশা করি- তার নেতৃত্বে যুক্তরাজ্য বিএনপি আরো শক্তিশালী হবে।

লন্ডন মহানগর যুবদল সভাপতি আবুল হোসেনের পরিচালনায় ও জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক হোসাইন আহমেদ সভাপতিত্বে  সভায় আরো উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুস।

প্রসঙ্গত, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ব্রিটিশ পার্লামেন্টের উচ্চ কক্ষ ‘হাউজ অফ লর্ডস’র উদ্যোগে ‘বাংলাদেশের গণতন্ত্র, মানবাধিকার ও রাজনৈতিক পরিস্থিতি’ শীর্ষক এক আন্তর্জাতিক সেমিনারে যোগ দিতে গত সোমবার লন্ডন যান।

শেয়ার করুন