এ বছরেই মুক্তি পাচ্ছে ‘ধুম-থ্রি’

0
89
Print Friendly, PDF & Email

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এই ডিসেম্বরেই মুক্তি পেতে যাচ্ছে ‘ধুম’ ছবির সিক্যুয়াল ‘ধুম-থ্রি’। ধুম সিরিজের বাকী দু’টি ছবির মতো এই ছবিতেও রয়েছেন অভিষেক বচ্চন ও উদয় চোপড়া।

তবে এবার ছবির মূল আকর্ষণ হয়ে আসছেন বলিউডের আমির খান। তাঁর সাথে প্রথমবারের মতো পর্দায় জুটি বাঁধলেন ক্যাটরিনা কাইফ।

ভিন্নধর্মী গল্প, মনকাড়া লোকেশন, অপূর্ব সব ফাইটিং সিকোয়েন্স আর নতুন চমক সব মিলিয়ে ২০০৪ সালে মুক্তির পরই বক্স অফিস কাঁপিয়েছিলো জন আব্রাহাম, অভিষেক বচ্চন আর উদয় চোপড়া অভিনীত অ্যাকশন থ্রিলার ‘ধুম’ ছবিটি।

বাজিমাত করে এ সিরিজের দ্বিতীয় ছবি ‘ধুম-টু’ও। যাতে যুক্ত হয়েছিলেন বলিউড সুপারস্টার ঋত্বিক রোশন ও ঐশ্বরিয়া রাই। এ জন্যই তো ‘ধুম থ্রি’র জন্য দর্শকদের অপেক্ষা ছিলো তখন থেকেই।

দশর্কদের প্রত্যাশা মেটাতেই যেন ‘ধুম থ্রি’ ছবির ঘোষণা আসে যশরাজ ফিল্মসের পক্ষ থেকেও। এরপর থেকেই ছবিটি নিয়ে আলোচনার ঝড় উঠেছে বেশ কয়েকবার কখনো তা অভিনেতা-অভিনেত্রী বাছাই নিয়ে, কখনো বা মুক্তির তারিখ নিয়ে।

আদিত্য চোপড়া পরিচালিত ‘ধুম থ্রি’ ছবির চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করছেন বিজয় কৃষ আচার্য্য।

আগের দু’টি ছবির এসিপি জয় দীক্ষিত ও আলী আকবর ফাতেহ্ খানের চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চন ও উদয় চোপড়াকেই।

তবে ‘ধুম’ সিরিজের ছবিতে এবার যুক্ত হলেন বলিউড সুপারস্টার আমির খান। ছবিতে ‘জর্ডান’ নামে এক ভিলেনের চরিত্রে অভিনয় করছেন তিনি। তার অন্য ছবিগুলোর মতো নিত্যনতুন রূপেই শুধু নয়, একেবারেই ভিন্ন স্বাদের চরিত্রে তিনি  হাজির হচ্ছেন পর্দায়।

শুধু তাই নয়, এই ছবির মাধ্যমেই দর্শকরা প্রথমবারের মতো পেতে যাচ্ছেন আমির খান-ক্যাটরিনা কাইফ জুটিকে। ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা।

এছাড়া বিশেষ একটি চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ। দর্শকদের জন্য খুশির খবর হলো বহু প্রতীক্ষিত এই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আসছে বড়দিনেই।

শেয়ার করুন