চুম্বন বিশেষজ্ঞ এবার কারিনার সাথে

0
70
Print Friendly, PDF & Email

জিরো ফিগার খ্যাত আবেদনময়ী বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান অভিনয়ের খাতিরে পর্দায় বেশ কিছু দৃশ্যে অন্তরঙ্গ হয়েছেন তার সহকর্মীদের সাথে।

সাবেক প্রেমিক শহীদ কাপুরের সাথে চুম্বনদৃশ্যে অভিনয় করেছেন ‘জাব উই মেট’ সিনেমায়। ‘হিরোইন’ সিনেমায়ও অর্জুন রামপালের সাথে বেশ খোলামেলা দৃশ্যে অভিনয় করেন এই পাতৌদি পরিবারের বধূ।

তবে এবারই প্রথম যার হাত ধরে বলিউডে চুম্বনদৃশ্যের সামাজিকীকরণ ঘটেছে। সেই প্লেবয়, চুম্বন বিশেষজ্ঞ ইমরান হাশমির সাথে রোমান্টিক দৃশ্যে অভিনয় করবেন কারিনা। সম্প্রতি একতা কাপুর প্রযোজিত একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বেবো।

একতা কাপুর প্রথমে ধারণা করতে পারেন নি কারিনা এই রোমান্টিক দৃশ্যে অভিনয়ের ব্যাপারে রাজি হবেন। কিন্তু সিনেমার কাহিনীর খাতিরে দৃশ্যটিকে জরুরি ও প্রাসঙ্গিক মনে হওয়ায় রাজি হলেন কারিনা কাপুর।

জানা গেছে, প্রথমে সিডিউল সংক্রান্ত সমস্যার কারণে কারিনা না করে দেন প্রযোজককে। বিকল্প অভিনেত্রী হিসেবে সিনেমায় এ চরিত্রটির জন্য জন্য দীপিকা পাড়ুকোনের সাথে যোগাযোগ করা হলেও পরবর্তীতে আবারো বেবোর কাছে ফিরে আসেন একতা কাপুর।

এর আগেও বহু আবেদনময় দৃশ্যে সহকর্মীদের সাথে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। ‘কুরবান’ সিনেমায় সাইফ আলী খান, ‘কাম্বাখ ইশক’ সিনেমায় অক্ষয় কুমার এবং ‘ওমকারা’ সিনেমায় অজয় দেবগনসহবেশ কিছু সিনেমায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে বলিউডের এই ব্যস্ত অভিনেত্রীকে।

শেয়ার করুন