যুবলীগ নেতার হাতে ডিসিসি দক্ষিণের প্রকৌশলী লাঞ্ছিত

0
100
Print Friendly, PDF & Email

যুবলীগ ঢাকা মহানগরের (দক্ষিণ) যুগ্ম সম্পাদক রেজাইল করিম রেজা টেন্ডারবাজিকে কেন্দ্র করে ডিসিসি অঞ্চল-৫ এর নির্বাহী প্রকৌশলীকে লাঞ্ছিত করেছে।

বুধবার বিকেলে রাজধানীর সায়েদাবাদে অঞ্চল-৫ এর কার্য়ালয়ে এ ঘটনা ঘটে।
যুবলীগ মহানগর সভাপতি ঈসমাইল হোসেন সম্রাট ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযুক্তের বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন।

জানা গেছে, বিকেলে আম্ব্রেলা প্রকল্পের একটি টেন্ডারের বিষয়ে অঞ্চল-৫ এর নির্বাহী প্রকৌশলী মুন্সি আবুল হাশেমের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে যুবলীগ নেতা রেজাউল করিম রেজা ও তার সহযোগী বেলায়েত হোসেন তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। তারা ফাইলে স্বাক্ষর না দেয়ায় দরজা বন্ধ করে প্রকৌশলীর শার্ট ছিলে ফেলে। এ সময় অঞ্চল-৫ এর কার্যালয়ের অন্যান্য কর্মকর্তারা এসে তাকে রক্ষা করে। বিষয়টি নিয়ে ডিসিসির দক্ষিণের কর্মকর্তাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ বিষয়ে তত্বাবধায়ক প্রকৌশলী ও প্রকল্প পরিচালক নুরুল আমিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি দুঃখজনক আখ্যায়িত করে বলেন, নগর ভবনে এরকম ঘটনা নজিরবিহীন। তিনি বলেন, কোন ঠিকাদারের হাতে ফাইল দেয়ার নিয়ম নেই। তাছাড়া বহিরাগক ক্যাডাররা নগরভবনে টেন্ডারের জন্য এরকম উচ্ছৃঙ্খল আচরণ করেছে এটা দুর্ভাগ্যজনক।
এ ব্যাপারে যুবলীগ মহানগর সভাপতি ঈসমাইল হোসেন সম্রাট বলেন, অভিযুক্তের বিরুদ্ধে দুএকদিনের মধ্যেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন