বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে ঘাতকরা মুক্তি পেয়ে যাবে : নাসিম

0
35
Print Friendly, PDF & Email

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, কোন কারণে যদি বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসে তাহলে সাজাপ্রাপ্ত ৭১এর ঘাতকরা মুক্তি পেয়ে যাবে। তারা আবার দেশকে জঙ্গিবাদ ও তালেবানি রাষ্ট্রে পরিণত করবে। গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
 
জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ফাসির রায়ে সন্তোষ প্রকাশ করে মোহাম্মদ নাসিম বলেন, যুদ্ধাপরাধীর রায় কার্যকর বর্তমান সরকারের মেয়াদেই শুরু করা হবে। তবে সম্পন্ন কার্যকর করতে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে জয়ী করতে হবে। এ জন্য দেশবাসীকে পুনরায় আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটকে ভোট প্রদানের আহ্বান জানান।
 
বিরোধী দলের উদ্দেশ করে সাবেক এ স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, হুমকি-ধামকি দিয়ে লাভ নেই। অন্তবর্তী সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে। সরকার সুষ্ঠুভাবে সব সিটি নির্বাচন সম্পন্ন করেছে। আগামীতেও সুষ্ঠু নির্বাচন করবে।
 
ছাত্রলীগের সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হারুন-অর-রশিদ, ছাত্রলীগ সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন ও সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন ও  ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

শেয়ার করুন