গৃহবধু ধর্ষণের শিকার : ধর্ষক আটক

0
118
Print Friendly, PDF & Email

গাইবান্ধার সাদুল্যাপুরে এক গৃহবধু (২০) ধর্ষণের শিকার হয়েছেন।

প্রতিবেশি আল আমিন (২১) নামে এক লম্পট যুবক তাকে জোর পূর্বক ধর্ষণ করে। উপজেলার রসুলপুর ইউনিয়নের বৈষ্ণবদাস গ্রামে রোবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাদুল্যাপুর থানায় মামলা দায়ের হওয়ার পরপরই পুলিশ ধর্ষক আল আমিনকে গ্রেপ্তার করেছে। আল আমিন ওই গ্রামের বদিউজ্জামান ব্যাপারীর ছেলে ও গাইবান্ধার সরকারি কলেজের হতিহাস বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

ধর্ষিতার পরিবারের সদস্য ও এজাহার সূত্রে জানা যায়, প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য ঘর থেকে বের হলে ওই গৃহবধু বাড়ির পার্শ্বে যায়।

এ সময় আগে থেকে ওৎপেতে থাকা আল আমিন আতর্কিত ভাবে গৃহবধুর মুখ চিপে ধরে পার্শ্ববর্তী কচুক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে গৃহবধূকে হত্যার হুমকি দিয়ে ধর্ষক আল আমিন পালিয়ে যায়।

সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ মজনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বিডিপ্রেসকে বলেন, এনিয়ে ধর্ষিতা নিজেই বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক আল আমিনকে আটক করেছে।

তিনি জানান, ওই দিনেই গাইবান্ধা আধুনিক হাসপাতালে ধর্ষিতা গৃহবধূর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। ধর্ষক আল আমিনকে আজ সোমবার গাইবান্ধা জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন