বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র শোক

0
111
Print Friendly, PDF & Email

দেশের বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, প্রখ্যাত হাদিস বিশারদ এবং জামিয়া শারইয়্যাহ মালিবাগ-ঢাকা এর সফল প্রিন্সিপ্যাল ও শায়খুল হাদীস আল্লামা কাজী মু’তাসিম বিল্লাহ সাহেবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

আজ বিএনপি’র এক শোকবাণীতে বলা হয়, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও হাদিস বিশারদ আল্লামা কাজী মু’তাসিম বিল্লাহ সাহেব বাংলাদেশে ইসলামী জ্ঞান চর্চার মাধ্যমে আদর্শ সমাজ প্রতিষ্ঠায় অসামান্য অবদান রেখেছেন।

একজন প্রসিদ্ধ আলেম এবং খ্যাতিসম্পন্ন ইসলামী চিন্তাবিদ হিসেবে বহু মানুষকে ইসলামী চিন্তা-চেতনায় অনুপ্রানিত করে মহান আল্লাহ তা’আলার প্রতি অগাধ বিশ্বাস ও দ্বীনি ঈমান মজবুত করতে নিরলসভাবে কাজ করে গেছেন।

একজন প্রসিদ্ধ ইসলামী পন্ডিত হিসেবে তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয়। তিনি সকল অন্যায়, অনিয়ম, অত্যাচারের বিরুদ্ধে ছিলেন সোচ্চার ও প্রতিবাদী। শোকবাণীতে বলা হয়, মরহুম শায়খুল হাদিস আল্লামা কাজী মু’তাসিম বিল্লাহ এর মৃত্যুতে দেশ একজন পরম শ্রদ্ধেয় ইসলামী পন্ডিতকে হারালো, এ শূন্যস্থান সহজে পূরণ হবার নয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের শোকবাণীতে মরহুম আল্লামা কাজী মু’তাসিম বিল্লাহ এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, নিকটাত্মীয়, গুনগ্রাহী, ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করা হয়।

শেয়ার করুন