মহাজোট থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে

0
60
Print Friendly, PDF & Email

শনিবার সন্ধ্যায় রংপুর তার নিজ এলাকায় পল্লীনিবাস বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর শোচনীয় পরাজয় প্রমাণ করে দেশের মানুষ মহাজোট থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

এরশাদ বলেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না- আবার সরকার তা দেবে না। এ নিয়ে উভয়ের মধ্যে দ্বন্দ্ব চলছে।

সে কারণে আগামী সংসদ নির্বাচন অনিশ্চিত হয়ে পড়েছে। তারপরও এখনো চার মাস সময় আছে, সমঝোতা হলে হতেও পারে। তবে সম্ভাবনা ক্ষীণ বলেও মনে করেন এ সাবেক রাষ্ট্রপতি।

তিনি বলেন, আগামী নির্বাচনে তার দল মহাজোটে থেকে নির্বাচনে অংশ নেবে না। জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে। সেজন্য ৩শ’ আসনে প্রার্থীর সন্ধান করা হচ্ছে।

মহাজোট কবে ছাড়বেন জানতে চাইলে তিনি বলেন, এখনও সময় হয়নি। তবে সময় হলেই মহাজোট ত্যাগ করা হবে।

এরশাদ শনিবার বিকালে ঢাকা থেকে বিমানে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের  পর সন্ধ্যা ৬টার দিকে তিনি রংপুর নগরীর দর্শনা এলাকায় তার বাসভবন পল্লীনিবাসে আসেন।

এ সময় জেলা জাপার সভাপতি মশিয়ার রহমান রাঙ্গা, সাধারণ সম্পাদক আবুল মাসুদ চৌধুরী নান্টু, মহানগর জাপা সম্পাদক সালাহ উদ্দিন কাদেরী, রংপুর-২ আসনের জাপা এমপি আনিসুল ইসলাম মন্ডলসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন