খালেদা জিয়ার ইফতারে অংশ নেবেন আ.লীগ নেতারা

0
61
Print Friendly, PDF & Email

শনিবার রাজনৈতিক নেতাদের সম্মানে আয়োজিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ইফতারে অংশ নেবেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগ নেতারা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফূল ইসলামের নেতৃত্বে ক্ষমতাসীন দলের সভাপতিমণ্ডলী ও সম্পাদকমণ্ডলীর বেশ কয়েকজন নেতা এ অনুষ্ঠানে যাবেন বলে নিশ্চিত করেছেন দলের উপদপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস।

শুক্রবার রাতে বিএনপির এ অনুষ্ঠানে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে আওয়ামী লীগ। সংসদ ভবনের এলডি হলে এ ইফতারের আয়োজন করা হয়েছে।

ইতোমধ্যে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মহাজোটের শরিক জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ও প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ এবং কাজী জাফর আহমদ, বিকল্প ধারার প্রেসিডেন্ট ও সাবেক বিএনপি নেতা অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, কৃষক শ্রমিক জনতা লীগের বঙ্গবীর কাদের সিদ্দীকী, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) আ স ম আবদুর রব, জাতীয় পার্টির (জেপি) আনোয়ার হোসেন মঞ্জু, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, প্রগতিশীল গণতান্ত্রিক দলের ফেরদৌস আহমেদ কোরেশীসহ কমিউনিস্ট পার্টি, বাসদের নেতৃবৃন্দের কাছে বিএনপির ইফতারের নিমন্ত্রণপত্র পৌঁছে দেয়া হয়েছে।

শেয়ার করুন