বিএনপির ইফতারে যোগ দিচ্ছেন সৈয়দ আশরাফ

0
149
Print Friendly, PDF & Email

রাজনীতিবিদদের সম্মানে শনিবার বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা খালেদা জিয়ার ইফতার মাহফিলে অংশ নিবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। জাতীয় সংসদ ভবনের এলডি হলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে। ইফতারে দেশের প্রধান প্রধান রাজনৈতিক দলের নেতারা অংশ নেবেন বলে বিভিন্ন দলীয় সূত্রে জানা গেছে।-ইত্তেফাক

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, বিরোধীদলীয় নেতার আজকের ইফতার অনুষ্ঠানে অংশ নেবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। দলের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের নেতৃত্বে আওয়ামী লীগের একটি উচ্চপর্যায়ের প্রতিনিধিদল এতে যোগ দেবে। গণভবন সূত্র জানিয়েছে, শুক্রবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফকে বিরোধী দলীয় নেতার ইফতার অনুষ্ঠানে যোগ দেয়ার নির্দেশ দিয়েছেন। প্রতিবছরই এরকম আমন্ত্রণ জানানো হলেও এবারই আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতারা বিরোধীদলীয় নেতা খালেদা জিয়ার ইফতারে যোগ দিচ্ছেন।

খালেদা জিয়ার পক্ষ থেকে ইতিমধ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ দলটির প্রেসিডিয়ামের সকল সদস্য ও এইচএম এরশাদসহ জাতীয় পার্টির (এ) শীর্ষস্থানীয় নেতাসহ দুই প্রধান জোটের শরিক দল এবং গুরুত্বপূর্ণ অন্যান্য দলের শীর্ষ নেতাদের আমন্ত্রণ জানানো হয়েছে।

শেয়ার করুন