এতিম ও ওলামা-মাশায়েখদের সাথে ইফতার করলেন খালেদা জিয়া

0
60
Print Friendly, PDF & Email

রমজানের প্রথম দিন বিএনপি চেয়ারপারসন ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া সিনিয়র নেতাদের সাথে নিয়ে এতিম ও ওলামা-মাশায়েখদের সাথে ইফতার করেছেন।

বৃহস্পতিবার রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাবে এতিম ও ওলামা মাশায়েখদের সন্মানে খালেদা জিয়ার পক্ষ থেকে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময়ে তিনি শিশু এতিম শিক্ষার্থীদের কাছে গিয়ে কুশল বিনিময় করেন ও তাদেও খোঁজ-খবর নেন। ইফতারির আগে দেশের সমৃদ্ধি ও সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত হয়।

ইফতারে তেজগাঁওয়ের রহমতে আলম মিশন, শান্তিনগর এতিমখানা ও ফকিরেরপুল এতিমখানা ও মাদ্রাসা, রহমত আলম মিশন মাদ্রাসার দুই শতাধিক এতিম শিক্ষাথী ইফতার মাহফিলে শরিক হয়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, আর এ গনি, এমকে আনোয়ার, আ স ম হান্নান শাহ, মিজা আব্বাস, আবদুল মঈন খান, সারোয়ারী বেগম, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ও ভারপ্রাপ্ত মহাসচিব মিজা ফখরুল ইসলাম আলমগীর, বিরোধী দলীয় নেতার প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল, মহানগর বিএনপির সদস্য সচিব আব্দুস সালাম, মহিলা দলের সাধারণ সম্পাদিকা শিরিন সুলতানা, সাবেক ছাত্র নেতা সুলতান সালাহ উদ্দিন টুকুসহ দলের নেতারা ইফতার মাহফিলে অংশ নেন।

এ সময় ইফতার পার্টির মঞ্চে খালেদা জিয়ার সঙ্গে ছিলেন কয়েকজন শিশু এতিম শিক্ষার্থীসহ নরসিংদী জামেয়া কাসেমিয়া মাদ্রাসার অধ্যক্ষ মওলানা সাইয়েদ কামাল উদ্দিন জাফরী, তামিরুল মিল্লাত মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জয়নাল আবেদিন, হাটহাজারী মাদ্রাসার প্রধান মোহাদ্দেস মাওলানা শামসুল আলম, হেফাজত ইসলাম বাংলাদেশ এর নেতা মাওলানা আশরাফ উদ্দিন, ম্ওালানা মুজ্জাফর আহমেদ, মাওলানা মহিউদ্দিন প্রমুখ।

শেয়ার করুন