ভুল করেছি, সংশোধনের সুযোগ দিন: নাসিম

0
102
Print Friendly, PDF & Email

নিজেদের ভুল স্বীকার করে সরকারকে ভুল সংশোধনের সুযোগ দেওয়ার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম ।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ঢাকা বিভাগীয় শাখা আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সুযোগ চান।

মোহাম্মদ নাসিম বলেন, ‘আমরা সাময়িক ভুল করতে পারি। যারা আমাদেরকে ভুল বুঝছেন তাদের উদ্দেশ্যে বলবো- আমাদের ভুল সংশোধনের সুযোগ করে দিন। চূড়ান্ত বিজয়ে ভুল করবো না।’ আর এ জন্য প্রধানমন্ত্রীকে আরও কঠোর হওয়ারও পরামর্শ দিয়েছেন তিনি।

সাম্প্রতিককালে পত্র-পত্রিকায় প্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে সাবেক এ স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘কাগজে হেডলাইন হয়েছে “আমরা হতাশ হয়েছি”। মূলত আমরা হতাশ নই, শঙ্কিতও নই। যেকোনো বিপর্যয়ের সময় ঐক্যবদ্ধভাবে লড়াই করতে জানে আওয়ামী লীগ। আমরা সাময়িক বিপর্যয়ের হতাশা কেটে জাতীয় নির্বাচনে বিজয় ছিনিয়ে আনবই।’
নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে নাসিম বলেন, ‘আমরা নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই, তারা অনেক অপপ্রচার, প্রোপাগান্ডা ও মিথ্যাচারের মধ্যেও নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করেছে এবং সঠিক সময়ে ফল প্রকাশ করেছে।’ নির্বাচন কমিশনকে সার্বিক সহায়তা করার জন্য সিভিল প্রশাসনকেও ধন্যবাদ জানান তিনি।

সংগঠনের সহ-সভাপতি মোবারক আলী সিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সরকারের সহকারী অ্যাটর্নি জেনারেল ইয়াদিয়া জামান, বঙ্গবন্ধু সাংকৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

শেয়ার করুন