যৌন কেলেঙ্কারিতে তোলপাড় পাক ক্রিকেট

0
91
Print Friendly, PDF & Email

বিতর্ক আর কেলেঙ্কারিতে জর্জরিত এখন পাকিস্তানি ক্রিকেট দল। একটার পর একটা কেলেঙ্কারি লেগেই আছে। তবে এবারের বিতর্কটা মারাত্মক।

ইংল্যান্ডে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালে পাকিস্তান দল জড়িয়ে গেল যৌন কেলেঙ্কারিতে।

সংবাদসংস্থা পিটিআই-এর খবর চ্যাম্পিয়ন্স ট্রফির মাঝপথে দেশে ফেরত পাঠানো হয় দলের ম্যাসিওর মালাঙ্গ আলিকে। হঠাৎ আলির দেশে ফেরার কারণ হিসাবে তাঁর স্ত্রীর অসুস্থতার কথা বলা হয়।

স্ত্রীর অসুস্থতার কথা তো কেবল নামেমাত্র। এর আড়ালে লুকিয়ে ছিল অন্য একটি রহস্য। জানা গেল টিম হোটেলে কর্মরত এক মহিলা কর্মীকে যৌন নিগ্রহ করেন এ খেলোয়াড়।

এরপরই হোটেল কর্তৃপক্ষ পাক টিম কর্তৃপক্ষকে জানায় তাদের হোটেলের এক মহিলাকে যৌন হয়রানি করেছেন মালাঙ্গ আলি। এই বিষয়ে তদন্তের পর মালাঙ্গকে দেশে ফিরতে পাঠানো হয়। পুরো ঘটনায় তোলপাড় পাকিস্তান ক্রিকেটে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড এ ঘটনার তদন্ত শুরু করেছে। যৌন হয়রানিতে অভিযুক্ত এই পাক ম্যাসিওর যুব জাতীয় দলের হয়ে খেলতে গিয়েও একবার মারাত্মক কাণ্ড ঘটিয়েছিলেন।

সেবার মালাঙ্গের বিরুদ্ধে উঠেছিল দলের ক্রিকেটরাদের টাকা চুরির অভিযোগ।

এদিকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খারাপ পারফরম্যান্সের জন্য পাকিস্তান ক্রিকেট দলে কিছুটা পরিবর্তন আনা হল। দলে ফিরিয়ে আনা হল অভিজ্ঞ শাহিদ আফ্রিদি, উমর আকমলকে তবে সানিয়া মির্জা বির্তকের কারণে বাদ পড়েছেন শোয়েব মালিক।

শেয়ার করুন