তথ্যমন্ত্রীর বাসায় ককটেল বিস্ফোরণ, জবানবন্দি বানোয়াট : রিজভী

0
68
Print Friendly, PDF & Email

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর বাসায় ককটেল বিস্ফারণের ঘটনায় আটক ছাত্রদলের দুই কর্মীর জবানবন্দি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন বিএনপি দলের দপ্তরের দায়িত্বে থাকা যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

রিজভী বলেন, তথ্যমন্ত্রীর বাসায় ককটেল নিক্ষেপের ঘটনায় ছাত্রদলের দুই কর্মী আদালতে যে জবানবন্দি দিয়েছে তা মিথ্যা ও বানোয়াট। তাদের নিষ্ঠুরভাবে নির্যাতন করে এ স্বীকারক্তি আদায়ে করা হয়েছে।

তিনি বলেন, সরকার হিংসাত্মক পথ অবলম্বন করে যা বলাতে চেয়েছে, তা জোর করে ছাত্রদলের কর্মীদের দিয়ে বলিয়েছে। রিজভী বলেন, পুলিশরে কাজ হচ্ছে আসামিকে ধরে ঘটনার তদন্ত করে চার্জশিট দেয়া। এরপর আদালতের বিচার প্রক্রিয়া সম্পন্ন হলে দোষী কে, তা সবাই জানতে পারবে। কিন্তু সমস্ত প্রক্রিয়া শেষ হওয়ার আগেই পুলিশ বলছে, ছাত্রদলের নেতাদের পরিকল্পনায় এ ঘটনা ঘটানো হয়েছে।

রিজভী বলেন, সরকার বিভিন্ন জায়গায় মিথ্যার আশ্রয় নিয়ে সন্ত্রাসী ঘটনা ঘটিয়ে জনগণকে বোঝানোর চেষ্টা করছে যে, এটা বিরোধী দল করেছে। এসবের পেছেনে তাদের উদ্দেশ্য হচ্ছে, মিথ্যা মামলা দিয়ে নির্যাতন করে আমাদের আন্দোলনের তীব্রতা রোধ করা এবং কর্মসূচিতে তরুণদের উপস্থিতি কমিয়ে দেয়া।

শেয়ার করুন