১৮ দলীয় জোট প্রার্থীকে সমর্থন দিলো জাতীয় পার্টি

0
66
Print Friendly, PDF & Email

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ১৮ দলীয় জোট সমর্থিত প্রার্থী অধ্যাপক এমএ মান্নানকে সমর্থন দিয়েছে জাতীয় পার্টি গাজীপুর পৌর কমিটি। শনিবার দুপুরে গাজীপুর শহরে জেলা সভাপতি বিগেডিয়ার (অব.) মাহমুদ হাসানের বাস ভবনে পৌর কমিটির এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। জেলা জাতীয় পার্টির সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) কাজী মাহমুদ হাসান ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা  নূরুল ইসলাম এমএ এর পরামর্শক্রমে এ সিদ্ধান্ত হয়। পৌর কমিটির সাধারণ সম্পাদক রমজান আলী জানান, জাতীয় পার্টির তৃণমূল নেতা-কর্মী  ও সমর্থকদের চাপের মুখে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। এদিকে পার্টির নেতা কর্মীদের সঙ্গে পরামর্শ না করে ১৪ দলীয় জোট সমর্থিত প্রার্থী আজমত উল্লাহ খানকে সমর্থন করায় পার্টির পৌর সভাপতি এ্যাডভোকেট মনোয়ার হোসেনকে সভা থেকে অবাঞ্ছিত ঘোষনা করা হয়েছে।

জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম এমএ জানান, মহাজোটের শরীক দল হয়ে দীর্ঘ সাড়ে চার বছর কোন দলের জেলা পার্যায়ের নেতা কর্মীদের সঙ্গে যোগাযোগ ও সমন্বয় না রাখায় তৃণমূলের বিক্ষুব্ধ নেতা কর্মী ও সমর্থকরা গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ১৮ দলীয় জোট সমর্থিত প্রার্থী অধ্যাপক এম এ মান্নানকে সমর্থন দিয়েছেন। জেলা জাতীয় পার্টির সিনিয়র নেতৃবৃন্দ নেতাকর্মীদের  এ সিদ্ধান্ত অনুমোদন করেছেন।     

তিনি জানান, দলীয়ভাবে জাতীয় পার্টি কোন সমর্থন দেয়নি। এটি স্থানীয় সরকার নির্বাচন। তবে দলের অধিকাংশ নেতা কর্মীর সিদ্ধান্তের প্রেক্ষিতে জেলা কমিটি অধ্যাপক এম এ মান্নানকে সমর্থন দিয়েছেন। এ ব্যাপারে কেন্দ্র থেকে কোন সিদ্ধান্ত আমাদের  জানানো হয়নি। 

শেয়ার করুন