হাসিনা-এরশাদ ৪০ মিনিট বৈঠক; তবু মহাজোট ছাড়বে জাপা

0
57
Print Friendly, PDF & Email

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং  আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার একান্ত বৈঠক করেছেন।

বৃহস্পতিবার বিকেলে সংসদ ভবনে প্রধানমন্ত্রীর সংসদ কার্যালয়ে প্রায় ৪০ মিনিট সময় ধরে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

কিছুদিন আগে সিঙ্গাপুরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে এরশাদের বৈঠকের গুঞ্জন ছড়ানোর পর আজ এ বৈঠক হলো। অবশ্য, সিঙ্গাপুরে খালেদা-এরশাদ বৈঠক সম্পর্কে এখনো পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে, এরশাদ আজ আবারো বলেছেন, জাতীয় পার্টি কোনো হটকারী সিদ্ধান্ত নেবে না। মহাজোটে থাকা না-থাকা নিয়ে যথাসময়ে ঘোষণা দেয়া হবে। নির্বাচনের সময় আসন বণ্টন থেকে শুরু করে সব ক্ষেত্রেই জাতীয় পার্টির প্রতি অবিচার করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

গাইবান্ধার ব্যবসায়ী কাজী মশিউর রহমানের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে দলের বনানী কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এরশাদ এসব কথা বলেন।

তিনি বলেন, মহাজোটে জাতীয় পার্টিকে তুচ্ছ-তাচ্ছিল্য এবং অবহেলা করার জন্য চার সিটি করপোরেশন নির্বাচনে বিপর্যয় ঘটেছে। এরশাদ বলেন, বর্তমান সরকারের জনপ্রিয়তা এখন তলানিতে গিয়ে ঠেকেছে। ছাত্রলীগ-যুবলীগের টেন্ডারবাজি, শেয়ারবাজার কেলেঙ্কারি, ড. ইউনূসকে হেনস্তা করা, শাহবাগে ইসলাম ও রসুল (স.)-কে অবমাননা করা, হেফাজতের ওপর আক্রমণ -এসব কারণে সরকারের জনপ্রিয়তায় ধস নেমেছে। তিনি জাতীয় পার্টিকে আরো সুসংগঠিত করে আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ার জন্য দলের সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন