রাজশাহীসহ ৩ জেলায় শিবিরের হরতাল বৃহস্পতিবার

0
114
Print Friendly, PDF & Email

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রশিবিরের দুই নেতাকে গ্রেফতারের প্রতিবাদে বৃহস্পতিবার রাজশাহী বিভাগের তিন জেলায় সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে ইসলামী ছাত্র শিবির। রাজশাহী, নাটোর ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এ হরতাল পালন করা হবে।

বুধবার দুপুরে ছাত্র শিবিরের রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ভারপ্রাপ্ত প্রচার সম্পাদক জিয়াউদ্দিন বাবলু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

এতে জিয়াউদ্দিন বাবুল বলেন, “ইসলামী ছাত্রশিবির রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার অর্থ সম্পাদক তাজাম্মুল আলী ও ছাত্রকল্যাণ সম্পাদক মো. আজিজুর রহমানকে গত সোমবার ঢাকার শাহাজাদপুরের পিপলস্ ইউনিভার্সিটির সামনে থেকে সাদা পোশাকের পুলিশের একটি টিম আটক করে। দুই দিনেও আটক নেতাদের আদালতে হাজির না করায় আমরা শঙ্কায় রয়েছি।”

এ ঘটনার প্রতিবাদে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার শিবির সভাপতি আশরাফুল আলম ইমন, রাজশাহী মহানগর সভাপতি আনিছুর রহমান বিশ্বাস এবং চাঁপাইনবাবগঞ্জ ও নাটোর জেলা সভাপতিদের এক জরুরি বৈঠকে বৃহস্পতিবার রাজশাহী, নাটোর ও চাঁপাইনববাঞ্জ জেলায় সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করা হয়েছে।

এদিকে, হরতালের বিষয়ে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার এস এম মনির-উজ-জামান জানান, তিনি হরতালের কথা শুনেছেন। তবে হরতাল দিলেও পুলিশ নিরাপত্তার জন্য প্রস্তুত বলে জানান তিনি।

শেয়ার করুন