আরিফুলের ‘মেহমান’ মির্জা ফখরুল

0
54
Print Friendly, PDF & Email

ব্যক্তিগত সফরে এসে মাজারে মোনাজাত শেষে নবনির্বাচিত সিটি মেয়র আরিফুলের ‘মেহমান’ হলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার সকাল ১১টার দিকে মির্জা ফখরুল সিলেট এসে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। এরপর হোটেল রোজভিউয়ে ওঠেন তিনি।

সেখান থেকে দুপুরে প্রথমে যান হযরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করতে। পরে হযরত শাহপরাণ (রহ.) ও সিলেটের প্রথম মুসলমান হযরত গাজী বোরহান উদ্দিনের (রহ.) এর মাজার জিয়ারত করেন তিনি।
এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বর্তমান সরকারের ওপর তাদের আস্থা নেই উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, এ সরকারের অধীনে নির্বাচন কখনো সুষ্ঠু হবে না।

তিনি বলেন, গত চার বছরে এ সরকার বিরোধী দলের ওপর যে জুলুম নির্যাতন চালিয়েছে, তাতে আগামী জাতীয় সংসদ নির্বাচন দলীয় সরকারের অধীনে করা অসম্ভব।

তিনি বলেন, এ সরকার জনপ্রিয় রাজনীতিবিদ এম ইলিয়াস আলীকে অপহরণ করে রেখেছে। বিরোধী দলের নেতাকর্মীদের ওপর একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। চার সিটি নির্বাচনে সরকারের এসব জুলুম আর নির্যাতনের দাঁতভাঙ্গা জবাব দিয়েছে জনগণ।

সিটি নির্বাচনে জনগণের বিজয় হয়েছে উল্লেখ করে মির্জা ফখরুল আরও বলেন, সরকারের দুঃশাসনের বিরুদ্ধে এবার ভোটের মাধ্যমে জনগণ জবাব দিয়েছে। 

এ সময় মির্জা ফখরুলের সঙ্গে ছিলেন সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী,সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম, বিএনপির কেন্দ্রীয় সদস্য আবুল কাহের শামীম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলী আহমদ প্রমুখ।

পরে আরিফুলের আমন্ত্রণে মির্জা ফখরুল হোটেল থেকে ছুটে যান তার কুমারপাড়াস্থ  বাসায়। সেখানে মধ্যাহ্নভোজ করেন ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিকেলেই তিনি ঢাকায় ফিরে যান।

শেয়ার করুন