জাহাঙ্গীরের খোঁজ হাসপাতালে

0
85
Print Friendly, PDF & Email

গাজীপুর সিটি কর্পোরেশন(জিসিসি)নির্বাচনে আ’লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকি‍ৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

নিখোঁজ হওয়ার চারদিন পর শনিবার বিকেলের দিকে তাকে চিকিৎসার জন্য রাজধানীর অ্যাপালো হাসপাতালে ভর্তি করা হয়।

জাহাঙ্গীরের পারিবারিক সূত্র সংবাদটি নিশ্চিত করেছেন।

এদিকে রাতে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের জাহাঙ্গীর আলমকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন বলে জানা গেছে।

আওয়ামী লীগের একটি সূত্র জানায়, সোমবার থেকে জাহাঙ্গীর আলম দলীয় প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খানের পক্ষে প্রচারণা চালাবেন বলে ওবায়দুল কাদেরের সঙ্গে হাসপাতালে তার কথা হয়।

এ সময় ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এবং জাতীয় সংসদের হুইপ মির্জা আজম।

জাহাঙ্গীর আলমের ভর্তির বিষয়ে অ্যাপোলো হাসপাতালে যোগাযোগ করা হলে হাসপাতাল কর্তৃপক্ষ এ বিষয়ে তথ্য দিতে অস্বীকার করে।

এছাড়া হাসপাতালের জরুরি বিভাগের রিসিপশনে এসে ডিউটি ম্যানেজার বাদল বাংলানিউজকে বলেন, জাহাঙ্গীর আলম ভর্তি হয়েছেন বা হননি এর কোনোটিই আমি নিশ্চিত করতে পারছি না। রোগীর অত্যন্ত ঘনিষ্ঠ কেউ ছাড়া আমাদের এখানে কোনো তথ্য দেওয়ার নিয়ম নেই। 

এদিকে জাহাঙ্গীর আলমের পারিবারিক সূত্র জানায়, শনিবার বিকাল ৪ টার দিকে আমরা খবর পাই জাহাঙ্গীরকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সূত্র আরো জানায়, খবর পেয়ে রাত পৌনে ১০ টার দিকে জাহাঙ্গীরের পরিবারের চার সদস্যের একটি দল অ্যাপালে হাসপাতালে গিয়ে দেখা করেন।

পারিবারিক সূত্র জানায়, জাহাঙ্গীর খুবই অসুস্থ। তিনি কথা কথা বলতে পারছেন না।

প্রসঙ্গত, সদ্য গঠিত গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীক নিয়ে নির্বাচনে নামেন গাজীপুর উপজেলার সদ্য পদত্যাগ করা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য দলের পক্ষ থেকে আহ্বান জানানো হলেও তিনি সরে দাঁড়ান নি।

এমতোবস্থায়, নির্বাচনী প্রতীক পাওয়ার পর গত ১৮ জুন মঙ্গলবার টঙ্গীর একটি সিনেমা হলের সামনে থেকে তিনি নিঁখোজ হন।

শেয়ার করুন