প্রধানমন্ত্রীর বক্তব্য গণতন্ত্রের জন্য অশনিসংকেত : বদরুদ্দোজা চৌধুরী

0
52
Print Friendly, PDF & Email

বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, ঈশান কোণে ঝড় উঠেছে। এই ঝড়ে সরকার খড়কুটোর মতো উড়ে যাবে। এ ঝড় এক দিনে শুরু হয়নি।

শুক্রবার বিকেলে মতিঝিলে ঢাকা জেলা ক্রীড়া সংস্থার মিলনায়তনে বিকল্প যুবধারার কেন্দ্রীয় নির্বাহী কমিটির পরিচিতিমূলক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বি. চৌধুরী বলেন, সরকার পতনের জন্য রমজানের পর ঐক্যবদ্ধভাবে আন্দোলন শুরু করা হবে।

বিকল্পধারার প্রেসিডেন্ট বলেন, চারটি সিটি নির্বাচনে হেরে সরকার ভূত হয়ে গেছে। মাঝে মাঝে প্রধানমন্ত্রী জন্য দুঃখ লাগে, আবার মায়াও লাগে। প্রধানমন্ত্রীর বক্তব্য গণতন্ত্রের জন্য সুখকর নয়। প্রধানমন্ত্রীর বক্তব্য জাতির জন্য অশনিসংকেত।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সংসদে মিথ্যা বলেন, নির্বাচন না করার হুমকি দেন- এসবও গণতন্ত্রের জন্য শুভ নয়। তিনি আদালতের এক অংশের দোহাই দিয়ে আরেক অংশ মানেন না।

বি. চৌধুরী বলেন, কথা বলার অধিকার সবার আছে। আলেমদের যেভাবে নির্যাতন করা হয়েছে, তা দুঃজনক। আর এখন সংসদে তাদের নিয়ে উপহাস করা হচ্ছে।

যুবধারার সভাপতি ওবায়দুর রহমান মৃধার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন