‘আপনাকে জেলে যেতে হবে, আমাকেও জেলে যেতে হবে’

0
91
Print Friendly, PDF & Email

বিরোধী দলের নেতা বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তত্ত্বাবধায়ক-তত্ত্বাবধায়ক বলবেন না। আবার তত্ত্বাবধায়ক এলে আপনাকে জেলে যেতে হবে, আমাকেও জেলে যেতে হবে। দেশে অবাধ নিরপেক্ষ নির্বাচন হবে। জনগণ যাকে খুশি ভোট দেবে। যারা ভোটে বিজয়ী হবে তারাই ক্ষমতায় যাবে।  আওয়ামী লীগের ৬৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার বিকালে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত আলোচনা সভায় শেখ হাসিনা বলেন, বর্তমান সরকারের সময়ে যেসব নির্বাচন হয়েছে তার প্রত্যেকটি অবাধ ও নিরপেক্ষ হয়েছে। নির্বাচন নিয়ে কেউ একটি টু শব্দও উচ্চারণ করতে পারেনি। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠিত হয়। মানুষ পেট ভরে খেতে পারে। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে সন্ত্রাস হয়, দুর্নীতি হয়। মানুষের অধিকার কেড়ে নেয়া হয়। আর যাতে এই অবস্থা ফিরে না আসে। সন্ত্রাসী ও দুর্নীতিবাজরা ক্ষমতায় আসতে না পারে সেজন্য দেশবাসীকে সচেতন হতে হবে।

আলোচনা সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বক্তব্য রাখেন।

শেয়ার করুন