লিটনের পক্ষে শিল্পী মমতাজের গণসংযোগ

0
86
Print Friendly, PDF & Email

‘আমাদের লিটন ভাই এই রাজশাহীর সন্তান, শিক্ষিত মার্জিত, ভদ্র খুবই ধর্মপ্রাণ, টেংরা মাছের তিনটি কাটা, লিটন ভাই বাপের বেটা, গাছের ডালে জোড়া পক্ষি লিটন ভাই বড়ই লক্ষ্মী।’ রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে নাগরিক কমিটি মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের জন্য এমন গান বেঁধেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ।
আর এই গান গেয়ে গেয়ে গেয়ে মঙ্গলবার রজাশাহী নগরীর বিভিন্ন এলাকায় লিটনের তালা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সরকার দলীয় সংসদ সদস্য মমতাজ।
রাজশাহীতে গত সাড়ে চার বছরের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে তিনি বাড়ি বাড়ি গিয়ে লিটনের তালা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন। মঙ্গলবার বেলা ১১টায় নগরীর ৮ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীপুর এলাকা থেকে গণসংযোগ শুরু করেন মমতাজ। এসময় তার সঙ্গে ছিলেন রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম, নাটোর জেলার সিংড়া আসনের সংসদ সদস্য জুনায়েদ আহমেদ পলক, জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক আসাদুজ্জামান আসাদ, নারী নেত্রী অ্যাডভোকেট নাসরিন আক্তার মিতাসহ স্থানীয় নেতৃবৃন্দ।
দুপুর পর্যন্ত সংসদ সদস্য মমতাজ একে একে মহানগরীর বুলনপুর, জিয়ানগর, লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায় বাড়ি বাড়ি গিয়ে তালা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন। এসময় তিনি এলাকাবাসীর অনুরোধে লিটনকে নিয়ে নিজের লেখা একটি গানের চার লাইন করে শোনাতে থাকেন। তিনি বলেন, ‘রাজশাহীতে গ্যাস এনেছেন লিটন ভাই, তালা মার্কায় ভোট চাই, যোগ্য ছেলে লিটন ভাই, তালা মার্কায় ভোট চাই।’ প্রতিটি এলাকার বাসিন্দারা তাকে দেখতে ভীড় জমাতে থাকেন। এসময় তালা প্রতীকের কর্মী ও সমর্থনদের মধ্যে উচ্ছাস লক্ষ্য করা যায়।
এলাকাবাসীর উদ্দেশে মমতাজ বলেন, ‘রাজশাহীতে লিটন ভাইয়ের জন্য অনেক উন্নয়ন হয়েছে। তাই আমরা তার জন্য ভোট চাইতে এসেছি। আপনারা তার জন্য দোয়া করবেন। কারণ তিনি আগামীতে নির্বাচিত হলে রাজশাহীর আরো উন্নয়ন হবে।’ দুপুরের পর কষ্ঠশিল্পী মমতাজ নগরীর ডাঁশমারী, বিশ্ববিদ্যালয় স্টেশন, বুধপাড়া এলাকায় গণসংযোগ ও হ্যান্ডমাইক নিয়ে সংক্ষিপ্ত পথসভা করেন।
বিকেলে তিনি নগরীর কাশিয়াডাঙ্গা, নওহাটা, সাহেববাজার এলাকায় তালা প্রতীকের পক্ষে গণসংযোগ করেন এবং তালা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন। রাতে তার রাজশাহী ছেড়ে যাওয়ার কথা রয়েছে।

শেয়ার করুন