তত্ত্বাবধায়ক ফেরালে সুপ্রীম কোর্ট ভেঙ্গে দিতে হবে: নাসিম

0
131
Print Friendly, PDF & Email

তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনলে সুপ্রীম কোর্ট ভেঙ্গে দিতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, আইন সবার জন্য সমান। সংবিধান পবিত্র আমানত। সংবিধান বলেছে পৃথিবীর অন্য গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয় আমাদের দেশে সেভাবে নির্বাচন হতে হবে।

শনিবার বিকেলে পল্লবী কমিউনিটি সেন্টারে মহানগর ১৪ দল আয়োজিত ‘যুদ্ধাপরাধীদের দ্রুত বিচার ও রায় কার্যকর দাবি এবং বিএনপি-জামায়াতের অশুভ রাজনীতির প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। আমরা নির্বাচনে যাব। দুনিয়ার কোন শক্তি নির্বাচনকে ঠেকাতে পারবে না।

সবাইকে আগামী নির্বাচনী লড়াইয়ে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ৫ মাস পরে নির্বাচন হবে।

নির্বাচনকালে অন্তবর্তীকালীন সরকারের প্রধান হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন করবে নির্বাচন কমিশন। প্রধানমন্ত্রী শুধু তার দৈনন্দিন কাজ করবেন।

এ সময় তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, সব স্বপ্ন, সব ইচ্ছা বাস্তবায়ন হবে যদি শেখ হাসিনাকে আবারো বিজয়ী করতে পারি। দেশকে উন্নয়নের পথে নিতে তাকে বিজয়ী করতে হবে।

স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ১৪ দলের কেন্দ্রীয় নেতা কামরুল আহসান খান, আবদুল হক সবুজ প্রমুখ।

শেয়ার করুন