হেফাজত শেষ হয়ে গেছে ভাবলে চরম ভুল হবে : আল্লামা শফী

0
55
Print Friendly, PDF & Email

হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আমীর আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, “যারা মনে করে হেফাজত শেষ হয়ে গেছে, তারা চরম ভুলের মধ্যে আছে।” 

আজ (শনিবার) সকালে দিকে নিজস্ব কার্যালয়ে হেফাজতে ইসলাম নোয়াখালী জেলা প্রতিনিধি দলের সাক্ষাতকালে তিনি এ কথা বলেন।

আল্লামা শফী বলেন,  “ইসলামের প্রত্যেক বিধি বিধানের মধ্যে রাজনীতি রয়েছে। আলেমরা যে নামাজ পড়ে তার মধ্যে রাজনীতি আছে, যাকাত আদায়ের মধ্যেও রাজনীতি আছে।” তিনি আরো বলেন,  “দেশের কিছু ইসলাম বিদ্বেষী ও অজ্ঞ মানুষ মনে করে আলেমরা রাজনীতি বোঝেন না। এ কথা বলে মূলত তারাই আসলে রাজনীতি বোঝেন না।”

তিনি দৃঢ়তার সাথে বলেন, “দেশের তৌহিদী জনতা ইসলাম ও নবীর দুশমনদের কখনো ছাড় দেবে না। কোটি কোটি মুসলমানের ঈমানী শক্তি কখনো নিঃশেষ হতে পারে না।”

দেশের এই প্রবীণ আলেম বলেন, “যতদিন এই পৃথিবী এবং মুসলমানরা টিকে থাকবে, ততদিন হেফাজতে ইসলাম অটুট থাকবে। চাইলেই ইসলাম বিরোধী কোনো অপশক্তি হেফাজতে ইসলামের আন্দোলন রুখে দাঁড়াতে পারবে না।

হেফাজতে ইসলামের ১৩ দফা প্রসঙ্গে শাহ আহমদ শফী বলেন, “যারা না বুঝে হেফাজতের ১৩ দফা দাবির বিপক্ষে অবস্থান নিয়েছেন, তারা মূলত ইসলাম বিদ্বেষীদের পক্ষ নিয়ে এই বিরোধিতা করছেন।”

হেফাজতে ইসলাম নোয়াখালী জেলার আমীর মাওলানা নজির আহামদ, মাওলানা শিব্বির আহামদ, মাওলানা আনসার উল্লাহ, মাওলানা নেজাম উদ্দিন, মাওলানা নুরুল ইসলামসহ হেফাজতের নেতৃস্থানীয়রা এ সাক্ষাতকালে  উপস্থিত ছিলেন।

শেয়ার করুন